মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:১২ অপরাহ্ন

সিলেটে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিরুদ্ধে মামলা

সিলেটে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিরুদ্ধে মামলা

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলার বিরুদ্ধে সিলেটে মামলা হয়েছে। এ মামলাটি করেন ইউএস বাংলার এক যাত্রী।

বৃহস্পতিবার দুপুরে দায়ের করা মামলায় ইউএস বাংলার বিরুদ্ধে চার যাত্রী ফেলে ফ্লা্ইট নিয়ে ঢাকায় চলে যাওয়ার অভিযোগ আনেন জাহিদুল ইসলাম নামের ওই যাত্রী।

মামলার বিষয়টি নিশ্চিত করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ বলেন, ইউএস বাংলার বিরুদ্ধে একটি অভিযোগ দেওয়া হয়েছে। আমরা এখন উভয় পক্ষকে ডাকবো। দুই পক্ষের উপস্থিতিতে শুনানি হবে। শুনানির মাধ্যমে এর নিষ্পত্তি করা হবে।

অভিযোগের বিষয়টি জানিয়ে জাহিদুল ইসলামের আইনজীবী এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন বলেন, গত ১৯ আগস্ট রাত ৮ টা ২০ মিনিটে জাহিদুল ইসলাম ইউএস বাংলার উড়োজাহাজে ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু ৮ টা ৩ মিনিটে সিলেট বিমানবন্দরে উপস্থিত হয়ে জানতে পারেন, ইউএস বাংলার উড়োজাহাজটি ইতোমধ্যে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। এসময় কর্তৃপক্ষকে অভিহিত করলে তারা কোন সদুত্তর দিতে পারেননি।

কেবল জাহিদুল ইসলাম নয়, এসময় আরো তিনজন যাত্রীকে ফেলে যায় উড়োজাহাজটি। তাই অপর তিন যাত্রীকে সাক্ষী করে আইনি প্রতীকার চেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক বরাবর লিখিত আবেদন করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo