সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

সিলেটে আরও ১৪ জনের করোনা শনাক্ত

সিলেটে আরও ১৪ জনের করোনা শনাক্ত

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: সিলেটে নতুন করে আরও ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের ১৩জনই সিলেট জেলার বাসিন্দা। একই সময়ে সুস্থ হয়েছেন ১৮ জন। তবে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে সিলেটে কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

শনিবার (১৫ মে) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ১৪ জন ও মৌলভীবাজারের ১জন শনাক্ত হয়েছেন।

নতুন এই ১৪ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৪৫৬ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৮৮৪ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৭৬২ জন, হবিগঞ্জে ২ হাজার ৪৩২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৭৮ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৮ জন। এরা সবাই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৩৩৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৪৮০ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৬৮৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৯২৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৪৬ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৭৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫৯ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ১১ জন ও মৌলভীবাজারে ১ জন। এ পর্যন্ত বিভাগটিতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৭৭ জনে। এরমধ্যে সিলেট জেলার ৩০২ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৯ জন রয়েছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo