সোমবার, ১৬ মে ২০২২, ১২:০৪ অপরাহ্ন

সিলেটে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

সিলেটে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
‘মাদক বিষয়ে হই সচেতন, বাঁচাই প্রজন্ম, বাঁচাই জীবন’ এই প্রতিপাদ্য নিয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলার উদ্যোগে শনিবার জেলা কার্যালয় হলরুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলার উপ-পরিচালক মলয় ভূষণ চক্রবর্তী এর সভাপতিত্বে ও যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের প্রসিকিউটর জীবন মাহমুদের স্বাগত বক্তব্যের মাধ্যমে বক্তব্য রাখেন পরিদর্শক মো. কবিরুল হাসান, পরিদর্শক ফনী ভূষণ রায়, নিরাময় কেন্দ্রের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. খসরুজ্জামান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাশার আহমদ।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বই পড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo