বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

সিলেটে আওয়ামী লীগের কার্যালয় গুড়িয়ে দিলেন কাউন্সিলর সন্তু

সিলেটে আওয়ামী লীগের কার্যালয় গুড়িয়ে দিলেন কাউন্সিলর সন্তু

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিসিক কাউন্সিলর সন্তুর নেতৃত্বে নগরীর ৮ নং ওয়ার্ডের স্থানীয় আওয়ামী লীগের কার্যালয় ভাঙ্গচুর এবং গুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে। মঙ্গলবার বেলা ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য সুদীপ দে জানান, তারপুর চা বাগানের সেবায়েত ডাক্তার পঙ্কজ দেবনাথের কাছ থেকে এই জায়গা ২ লক্ষ টাকা দিয়ে ক্রয় করেছেন। এরপর সিলেট ১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রীর নির্বাচনের সময় থেকে শুরু করে শত শত পোগ্রাম করে আসছে ওয়ার্ড আওয়ামী লীগ।

তিনি বলেন, মঙ্গলবার দুপুরে সিসিকের কাউন্সিলর শান্তুনু দত্ত সন্তুর নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী এই কার্যালয়ে ভাঙ্গচুর করে। এসময় প্রায় ৯ লক্ষ টাকার মালামাল লুটপাট করে ওরা। আমরা এ ব্যাপারে মহনগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দি আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সকল নেতৃবৃন্দকে বিষয়টি অবগত করেছি। অনেকেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা এর ব্যাপারে থানায় মামলা করবো।

বিষয়টি জানতে সিসিকের কাউন্সিলর শান্তুনু দত্ত সন্তুর মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo