মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

সিলেটে অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের ভরসা ও আস্থার নাম মহানগর যুবলীগ

সিলেটে অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের ভরসা ও আস্থার নাম মহানগর যুবলীগ

sylhetlive24/সিলেট লাইভ


 

সাকারিয়া হোসেন সাকির

মানুষ বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অসহায় ও ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে, আর এই দুঃসময়ে যাকে সর্বদা সব সময় আগে কাছে পায় তাকেই প্রকৃত বন্ধু ভাবে এবং তার উপরই সব সময় মানুষ আস্থা ও ভরসা রাখে।

 

বলছি সিলেট মহানগর যুবলীগের কথা।

মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে প্রাকৃতিক দূর্ভোগ ভুমিকম্প, শীত কাল এবং বর্তমানে দুই দফা সিলেটে ভয়াবহ বন্যায় পানিবন্দী হয়ে অসহায় ও ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন অনেক এলাকার মানুষ।

প্রয়োজন বিশুদ্ধ পানি, শুকনো খাবার এবং রান্না করা খাবার। এবারের বন্যা সিলেটের স্মরণ কালের ভয়াবহ বন্যা। আর এই দুঃসময়ে সিলেট মহানগর যুবলীগ শুরু থেকেই বিশুদ্ধ পানি, শুকনো খাবার ও রান্না করা খাবার নিয়ে প্রতিনিয়ত হাজির হচ্ছেন বন্যা কবলিত মানুষের পাশে। দিচ্ছেন মানবতার হাত বাড়িয়ে, আর এ জন্য সিলেটের মানুষের কাছে সিলেট মহানগর যুবলীগ একটি আস্থা ও ভরসার নাম হয়ে উঠেছে।

মহামারী করোনা কালীন সময়ে মানুষ যখন ঘর বন্দি হয়ে পড়ে তখন সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রম মানুষের কাছে প্রসংশনীয় হয়। এরপর বিনামূল্যে অক্সিজেন সেবা মানুষের বন্ধু হয়ে পড়ে। একের পর এক মানবিক কাযর্ক্রম চালিয়ে যাচ্ছেন সিলেট মহানগর যুবলীগ।

বর্তমান মানবিক যুবলীগের প্রবর্তক বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শ্রদ্ধাভাজন শেখ ফজলে শামস পরশ ও সম্মানিত সাধারণ সম্পাদক শ্রদ্ধাভাজন মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সিলেট মহানগর যুবলীগের দুই মানবিক যুবনেতা সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে সিলেটে মানবিক কাজ চালিয়ে যাচ্ছেন মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

দিন কিংবা রাতে, ঝড় কিংবা বৃষ্টিতে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার নিজেরা ছুটে যাচ্ছেন অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের কাছে। পৌছে দিচ্ছেন খাবার সহ জরুরী সেবা। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশকে অক্ষরে অক্ষরে পালন করতে সিলেট মহানগর যুবলীগ কাজ করে যাচ্ছেন বিরামহীন।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শ্রদ্ধাভাজন নেতা শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশে আমরা সিলেট মহানগর যুবলীগ সর্বদা অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের সেবায় নিয়জিত আছি এবং থাকবো। সিলেটে যে-কোনো দুর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ মানুষের পাশে আছ এবং থাকবে বলে জানান তারা।

জয় হউক মানবতার, জয় হউক বাংলাদেশ আওয়ামী যুবলীগের, জয় হউক সিলেট মহানগর যুবলীগের।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু
সাকারিয়া হোসেন সাকির
কর্মী – সিলেট মহানগর যুবলীগ






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo