রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

সিলেটে অপহরণ : ১৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

সিলেটে অপহরণ : ১৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

sylhetlive24/সিলেট লাইভ


জৈন্তাপুর প্রতিনিধি

সিলেটের জৈন্তাপুর থেকে অপহৃত নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ১৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে অপহরণকারী সেই যুবককে। গত মঙ্গলবার তথ্য প্রযুক্তির সাহায্যে আসামী ও ভিকটিমের অবস্থান নিশ্চিত করে টাঙ্গাইলের সখিপুর থানায় অভিযান চালিয়ে ঐ ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারী যুবককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত যুবক সিলেট এসএমপি এয়ারপোর্ট থানার আম্বরখানা কাস্থবীর এলাকার বাসিন্দা আফতাবুল হক বাবুলের ছেলে সোহানুর রহমান সোহান (২২)। বুধবার সকাল ১১টায় ভিকটিমকে তার মায়ের জিম্মায় এবং অপহরণকারী আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, জালালাবাদ ক্যান্টলমেন্ট বোর্ড হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী ৯ মে বিকেল ৩ টার দিকে নিয়মিত কোচিং ক্লাসে যাওয়ার উদ্দেশ্য জৈন্তাপুর উপজেলার শুক্রবারী বাজারস্থ মিফতাউল উলুম মাদ্রাসার সম্মুখে রাস্তার গাড়ীর জন্য অপেক্ষা করছিল। এ সময়ে পূর্ব থেকে উৎপেতে থাকা বিবাদী সোহানুর রহমান সোহান ও তার সহযোগী অজ্ঞাত আরও ৩/৪ জন তাকে একটি প্রাইভেটকারে তুলে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়। এ সময় ভিকটিমের চিৎকার শুনে পথচারী লোকজন উদ্ধার করার চেষ্টা করলেও দ্রুত গাড়ি চলে যাওয়ায় তারা উদ্ধারে ব্যর্থ হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ ধারায় ৩ জনের নাম উল্লেখ করে অপহরণ মামলা দায়ের করেন। মামলা (নং-৬(৫)’২২)। অপর একটি সূত্র জানায়, তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। তাই তারা পালিয়ে ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) সাহিদ মিয়া জানান, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুতফর রহমান ও জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদের দিক নির্দেশনায় টাঙ্গাইল জেলা পুলিশ ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান করে টাঙ্গাইল সখিপুর থানা থেকে অপহরণকারী সোহানুর রহমান সোহান সহ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo