সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

সিলেটের ১১টি থানায় মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত “বীর চেয়ার”

সিলেটের ১১টি থানায় মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত “বীর চেয়ার”

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট জেলার ১১টি থানা ও পুলিশ সুপার কার্যালয়ে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য (বীর মুক্তিযোদ্ধা ) লেখা সংরক্ষিত “বীর চেয়ার” এর সুব্যবস্থা করেছে সিলেট জেলা পুলিশ। সোমবার একযোগে ১১টি থানায় পৃথক পৃথক অনুষ্ঠানের মধ্যদিয়ে বীর মুক্তিযোদ্ধাদের আমন্ত্রণ জানিয়ে এই সংরক্ষিত চেয়ার স্থাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। যা সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন ‘এসপি সিলেট’ ফেসবুক আইডিতে পোস্ট করেন।

জৈন্তাপুর উপজেলার ভারপ্রাপ্ত কমান্ডার যাদবময় বিশ্বাস বলেন, সিলেট জেলার পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে প্রতিটি থানায় একটি করে স্থায়ী আসন স্থাপন করেছেন তা অকল্পনীয়। আমরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক বলেন, সিলেট জেলার পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রতিটি থানায় একটি করে স্থায়ী আসন স্থাপন করে যে সম্মান দিয়েছেন তা অকল্পনীয়। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে আমি গোয়াইনঘাটের সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মাননীয় পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

sylhetlive24.com/সিলেট লাইভ

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব জানান, স্মরণ কালের শ্রেষ্ঠ সংযোজন মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার। জাতির শ্রেষ্ঠ সন্তানদের সঠিক মুল্যায়ণ করা কঠিন, তবে এই ব্যবস্থা বিশেষ মূল্যবান। সংরক্ষিত বিশেষ এই চেয়ারে শুধুমাত্র বীর মুক্তিযোদ্ধারাই বসতে পারবেন। মান্যবর পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের উদ্যোগে বাঙালি জাতির সূর্য সন্তানদের সম্মানে একটি বিশেষ ক্ষেত্র তৈরী করে দিয়েছে। এ জন্য আমিসহ আমার থানার সকল অফিসারগণ গর্বিত। আমরা মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo