মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

সিলেটের সড়কে অবাধে চলছে বর্ডারক্রস R15-V3

সিলেটের সড়কে অবাধে চলছে বর্ডারক্রস R15-V3

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক

সিলেটের সড়কে প্রশাসনের নাকের ডগায় অবাধে চলছে বর্ডারক্রস ইয়ামাহা R15-V3 মোটরসাইকেল! সিলেট লাইভ টুয়েন্টিফোর ডটকম’র অনুসন্ধানে ৫ পর্বের ধারাবাহিক এই প্রতিবেদনে থাকছে বিস্তারিত। দুটি সিন্ডিকেট মাধ্যমে সিলেটের সীমান্ত দিয়ে ভারতের বাজারের এই জনপ্রিয় মোটরসাইকেল সিলেটে এনে বিভিন্ন জেলাতে বিক্রি করছে। বাংলাদেশের বাজারে এই মোটরসাইকেলের মূল্য সাড়ে ৫ লাখ টাকা হলেও সিন্ডিকেটের সহযোগীতায় দুই লাখ টাকায় মিলছে বর্ডারক্রস R15-V3 মোটরসাইকেল। বর্ডারক্রস R15-V3 বিক্রির জন্য অভিনব পন্থাও অবলম্বন করেছে সিন্ডিকেট। করছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অপব্যবহার। বিষয়টি দেশের একটি গোয়েন্দা সংস্থাও নজরদারি করছে।

সিলেট নগরীর সড়কে প্রায়ই এখন দেখাযায় ভারতীয় R15-V3 মোটরসাইকেল। সিলেট বিআরটিএ ও ঢাকা বিআরটিএ কর্তৃক রেজিস্ট্রেশনও রয়েছে তাদের! তবে এসকল মোটরসাইকেলের কাগজে রয়েছে ছয়-নয়! যা এসএমপি’র ট্রাফিক পুলিশসহ আইন প্রয়োগকারি সংস্খার কারোরই চোখে পড়েনা। এই সিন্ডিকেটে জরিত রয়েছেন সিলেট বিআরটিএ কিছু অসাধু কর্মকর্তা। সিন্ডিকেটে আছেন সিলেটের তরুণ এক সমাজ সেবক। আছেন পুলিশের……?

বিস্তারিত জানতে আমারদের অফিসিয়াল ফেসবুক লাইক পেইজে লাইক দিন। সিলেট লাইভ টুয়েন্টিফোর ডটকম’র ৫ পর্বের ধারাবাহিক প্রতিবেদনে থাকছে এক্সক্লুসিভ তথ্য যা অনেকেই প্রকাশ করতে ভয় পান। তবে, আমরা তা প্রকাশ করবো।

https://www.facebook.com/SylhetLive24.com






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo