বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের

সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ ও নগরীর জলাবদ্ধতার স্থায়ী সমাধানের দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে বুধবার বিকাল ৬টায় বাসদ সিলেট জেলা শাখার সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাসদ সিলেট জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, নির্মাণ শ্রমিক ফ্রন্ট এর সাধারণ সম্পাদক মামুন বেপারি, চালক সংগ্রাম পরিষদ এর সাধারণ সম্পাদক মনজুর আহমদ, চা শ্রমিক ফেডারেশনের সন্দিপ রঞ্জন নায়েক, ইউসুফ আহমদ, রুমান আহমদ, লোকমান আহমদ।

সমাবেশে এসময় বক্তারা বলেন, বিভিন্ন এলাকা ঘুরে দেখা গিয়েছে বানভাসী মানুষদের আহাজারি। কিছু আশ্রয় কেন্দ্র চালু হলেও এসবের খাবার, বিশুদ্ধ পানি, বিদ্যুৎ নেই। সরকারি ত্রাণ এখনও বন্যার্ত মানুষের কাছে পৌঁছায়নি। সিলেট নগরী ও নগরীর বাহিরের মানুষ চরম দুর্ভোগ-ভোগান্তির মধ্যে দিনযাপন করছে।

বক্তারা আরও বলেন, নগরীর জলাবদ্ধতা অন্যতম কারণ অপরিকল্পিত উন্নয়ন ও উন্নয়নের নামে লুটপাট। বছরের পর বছর জলাবদ্ধতা নিরসনে শত শত কোটি টাকা ব্যয় হলেও পরিকল্পিত, টেকসই উন্নয়ন না হওয়ায় আজও সিলেট নগরীর জলাবদ্ধতা নিরসন হয়নি। জলাবদ্ধতায় জনদুর্ভোগের দায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র কিংবা সংশ্লিষ্টরা এড়াতে পারেন না।

নেতৃবৃন্দ বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ ও নগরীর জলাবদ্ধতা নিরসনে স্থায়ী সমাধানের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo