বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

সিলেটের বাজারে ভারতের চোরাই মোবাইল

সিলেটের বাজারে ভারতের চোরাই মোবাইল

sylhetlive24.com/সিলেট লাইভ


বিশেষ প্রতিবেদক

চোরাইপথে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আনা দামী মোবাইল ফোন সিন্ডিকেট চক্র এখনও অধরা। গেল বৃহস্পতিবার রাতে চোরাইপথে ভারত থেকে আনা ১’শ পিছ দামী মোবাইলসহ একটি গাড়ি আটক করে শাহপরান থানা পুলিশ। এর পরপরই গা ঢাকা দেয় এই চোরাচালানের গড ফাদাররা।

লাইন ম্যানের মাধ্যমে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তারা প্রতিনিয়ত মোবাইলের চালান সিলেট শহরে আনছে। বিক্রি করছে নগরীর বিভিন্ন মার্কেটের মোবাইলের দোকানে। ভিভো, অপ্পো, রিয়েলমি, রেডমি, স্যামসাং ও পক্কো ব্রান্ডের তারা চোরাই মাধ্যমে শহরে আনে। এছাড়াও চোরাকারবারিরা এসকল মোবাইল ফোনের আইএমইআই নাম্বার পরিবর্তন করে দেশের বিভিন্ন জায়গায় পাচার করছে।

জৈন্তাপুরের সিদ্দিক, দরবস্তের নুরুজ্জামান ও সিলেটের আরিফ। মূলত তাদের মাধ্যমেই সিলেটে এসব চোরাচালান নিয়ন্ত্রণ হয়। এক সময় যাদের নুন আনতে পান্তা ফুরাতো, মাত্র ক’বছরে আজ তাদের বিশাল অট্টালিকা, আছে গাড়ি, বাড়ি। নামে-বে নামে অঢেল সম্পদ। হুট করে বনে যাওয়া এসব চোরাকারবারিদের বিরুদ্ধে এবার দুদকে অভিযোগ পড়েছে। গোয়েন্দা নজরদারিতেও রয়েছেন ওরা।

এনিয়ে আগামীকাল থেকে সিলেট লাইভ ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করবে। আমাদের সাথে থাকুন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo