মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

সিলেটের জন্য ২০০ মেট্রিকটন চাল বরাদ্দ, নগরে ১৬টি আশ্রয়কেন্দ্র

সিলেটের জন্য ২০০ মেট্রিকটন চাল বরাদ্দ, নগরে ১৬টি আশ্রয়কেন্দ্র

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের বন্যা কবলিত এলাকার জন্য ২৫ লাখ টাকা ও ২০০ মেট্রিকটন চাল বরাদ্দ দেওয়া হয়েছে জানিয়েছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বুধবার (১৮ মে) দুপুরে সিলেট নগরীর চালিবন্দর রামকৃষ্ণ সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র পরির্দশনকালে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এ কথা বলেন। এর আগে সিলেট-১ আসনের সাংসদ, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনও বক্তব্য রাখেন। পরে আশ্রয়কেন্দ্রে আশ্রিত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিসিক কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, শফিউল ইসলাম জুয়েল।

সিলেট নগরীতে ১৬টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। বুধবার দুপুর পর্যন্ত ১০টিতে আশ্রয় নিয়েছেন বন্যার্তরা। এসব কেন্দ্রে বিতরণ করা হয়েছে ১২৫০ প্যাকেট শুকনো খাবার। এমন তথ্য জানিয়েছে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) জনসংযোগ শাখা।

আশ্রয়কেন্দ্রগুলো হলো-১৫নং ওয়ার্ডে কিশোরী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় (মিরাবাজার), ১৪নং ওয়ার্ডে চালিবন্দর রামকৃষ্ণ উচ্চ বিদ্যালয় ও চালিবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২৩নং ওয়ার্ডে আব্দুল হামিদ সরকারি প্রাথমিক বিদ্যালয় (মাছিমপুর), ২৪নং ওয়ার্ডে বোরহান উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উমরশাহ তেররতন সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৩নং ওয়ার্ডে মির্জাজাঙ্গাল স্কুল, মনিপুরী রাজবাড়ি আশ্রয় কেন্দ্র ও মাছুদিঘীরপাড়, ১০নং ওয়ার্ডে ঘাসিটুলা স্কুল, ইউসেফ স্কুল, কানিশাইল স্কুল, জালালাবাদ স্কুল, বেতের বাজার কাউন্সিলর কার্যালয়ালয়ের পাশের ৪তলা ভবন এবং ২৭নং ওয়ার্ডে হবিনন্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo