শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫ অপরাহ্ন

সিলেটের উন্নয়ন কর্মকান্ডে ধীরগতি, উদ্বেগ প্রকাশ

সিলেটের উন্নয়ন কর্মকান্ডে ধীরগতি, উদ্বেগ প্রকাশ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের উন্নয়ন ও দাবি দাওয়া আদায়ের লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন সিলেট উন্নয়ন পরিষদের সভায় সিলেটের চলমান উন্নয়ন কর্মকান্ডে ধীরগতির জন্য গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে। একইসঙ্গে সিলেটের সামগ্রিক উন্নয়নে দ্রুত ইতিবাচক পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়েছে।

শুক্রবার (১১ জুন) বিকেলে সিলেট মেট্রোপলিটন চেম্বারের কনফারেন্স হলে সংগঠনের এক সভা অনুষ্টিত হয়। সভায় সিলেটে বিভিন্ন উন্নয়ন প্রকল্ল নিয়ে বিস্তর আলোচনা হয়।

সভায় ঢাকা-সিলেট মহাসড়কের সিলেট অংশে এখন পর্যন্ত জমি অধিগ্রহন না করা ও এ প্রকল্পের দৃশ্যমান অগ্রগতি না হওয়ায় সিলেটবাসীর পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ করা হয়। পরিষদের নেতৃবৃন্দ অবিলম্বে সিলেটবাসীর প্রানের দাবি ঢাকা-সিলেট মহাসড়কের সিলেট অংশে কাজ শুরুসহ সিলেটের চলমান উন্নয়ন ও প্রক্রিয়াধীন সকল উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবি জানান।

সভার শুরুতে বর্তমান করোনাকালীন সময়ে সিলেট উন্নয়ন পরিষদের প্রতিষ্টাতা আহবায়ক, প্রবীন সাংবাদিক আজিজ আহমদ সেলিমসহ সিলেটের বিশিষ্টজনের মৃত্যুতে এক শোক প্রস্তাব গৃহিত করে মহান আল্লাহর কাছে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সিলেট উন্নয়ন পরিষদের যুগ্ম আহবায়ক আব্দুল জব্বার জলিল এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় সুচনা বক্তব্য রাখেন, পরিষদের সদস্য সচিব, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমেদ নূর।

সভায় আলোচনায় অংশগ্রহণ করেন পরিষদের অন্যতম সদস্য সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাবেক সভাপতি মুকতাবিস উন নূর, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি তাপস দাশ পুরকায়স্থ,সিলেট প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান বার্তা সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo