সোমবার, ১৬ মে ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

সিলেটের আলোচিত চোরাকারবারি আলী হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

সিলেটের আলোচিত চোরাকারবারি আলী হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

sylhetlive24.com
ইনসেটে-ফাইল ছবি। বায়ে-আলী হোসেন সরকার ওরফে পলিথিন আলী, ডানে- রমজান আলী।


নিজস্ব প্রতিবেদক
আবারো সিলেটের আলোচিত চোরাকারবারি আলী হোসেন সরকার ওরফে পলিথিন আলীসহ তার সহযোগী রমজান আলীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগি নিয়াজ আহমদ স্মরণাপন্ন হয়েছেন এসএমপি’র শাহপরাণ (র.) থানার। এঘটনায় ২৪ মে সোমবার তিনি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগেও পলিথিন আলী ডিবি পুলিশ পরিচয় দিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি ও সাড়ে সাত শতক জায়গা দখল করার চেষ্টা করে।

নিয়াজ আহমদ তেররতন এলাকার মৃত বশির মিয়ার ছেলে।

তিনি তার অভিযোগে উল্লেখ করেন, আলী হোসেন সরকার ওরফে পলিথিন আলী ও তার সহযোগী শাহজালাল উপশহরের এইচ ব্লকের ৪নং রোডের ৩নং বাসার বাসিন্দা ইউনুছ আলীর ছেলে রমজান (৩৮) তারা ভূমিখেকো, চাঁদাবাজ, সন্ত্রাসী ও দালাল প্রকৃতির লোক।

গত ২৪ মে রোববার সকাল ৯টার দিকে শাহজালাল উপশহর এইচ ব্লকের পূর্ব প্রান্তে রাস্তার পাশে ১৯৯৯-২০০০ সালের নামজারিকৃত ৪২৯ নং খতিয়ান নং-১৪২।দাগ নং- সাবেক-৩, বর্তমান- ৪৫। সাড়ে সাত শতক ভূমিতে দেশীও অস্ত্রসস্ত্র সহকারে এসে আলী হোসেন সরকার ওরফে পলিথিন আলীসহ তার সহযোগী রমজান আলী নিয়াজ ডেকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় তারা নিয়াজকে বলে এই জায়গায় কোন কিছু করতে হলে তাদেরকে ৫ লক্ষ টাকা চাঁদা দিতে হবে। অন্যথায় এই জায়গায় কিছু করতে দেয়া হবে না। পলিথিন আলীগংদের কথা না শুনলে হত্যা করে লাশ গুম করা হবে মর্মে হুমকী দেয়। পরে নিয়াজের চিতকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। আলী হোসেন সরকার ওরফে পলিথিন আলী ও তার সহযোগী রমজান (৩৮)-এর ভয়ে-আতঙ্কে আছেন নিয়াজ।

এর আগে গত ৫ মার্চ রাত অনুমান সাড়ে ১১ টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ৮ থেকে ১০ জন অস্ত্রসস্ত্র সহকারে এসে একই জায়গায় গিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে জোর পূর্বক মাটি ভরাট করার চেষ্টা করে পলিথিন আলী ও তার সঙ্গীয়রা।

একটি সূত্র জানায়, সিলেটের আলোচিত চোরাকারবারি আলী হোসেন সরকার ওরফে পলিথিন আলী তার সাদা রংয়ের পাজেরো জীপ ঢাকা মেট্রো-ঘ-১১-২৮৮১ দিয়ে সব জায়গায় নিজেকে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা পরিচয় দেয়। বর্তমানে এই জায়গাটি দখলের জন্য তারা নানা ধরণের ফন্দি ফিকির করছে। নিয়াজ এই ভূমি রক্ষা ও জানমালের নিরাপত্তার জন্য এসএমপি’র শাহপরাণ (র.) থানার স্মরণাপন্ন হয়েছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo