শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
সিলেটের আখালিয়ায় এক তরুণীর লাশ উদ্ধার, এলাকায় তোলপাড়

সিলেটের আখালিয়ায় এক তরুণীর লাশ উদ্ধার, এলাকায় তোলপাড়

sylhetlive24.com


নিজস্ব প্রতিবদেক :: সিলেট নগরীর আখালিয়ায় ঝুলন্ত অবস্থায় আকলিমা আক্তার রিমা (২০) নামে এক তরুনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ মে) রাত ১০ দিকে ওই তরুণীর লাশ উদ্ধার করে সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশ। নিহত তরুনী গোলাপগঞ্জের রানাপিং গ্রামের আব্দুল আহাদ শিবলুর মেয়ে। বর্তমানে তারা আবাসিক এলাকার অ্যাডভোকেট মো. আজিম উদ্দিনের (রেনেসা-২) বাসায় ভাড়াটে থাকতেন। রহস্যজনক এই লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এবং তার দু-পা বিছানায় ছিলো। পুলিশ আসার আগে বাড়ির লোকজনের চিৎকার শোনে এই বাড়িতে স্থানীয় কাউকেই ঢুকতে দেয়নি বাড়ির মালিক। এনিয়ে এলাকায় তোলপাড় চলছে। স্থানীয়দের দাবি এটি পরিকল্পিত হত্যা। কারণ রিমা আত্মহত্যা করলে লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এবং তার দু-পা বিছানায় লাগানো থাকতো না। তার পা-বিছানায় ছিলো।

জানা গেছে, সোমবার ইফতারের পর রিমা বাসার ২য় তলায় তার রুমে চলে যায়। পরে রাত ৯টার দিকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধারের সময় তার দু-পা বিছানায় ছিলো। তার এমন মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। তার হাতে কাটার দাগ পাওয়া গেছে বলে সত্যতাও নিশ্চিত করেছে পুলিশ।

এ বিষটি নিশ্চিত করে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ এস এম আবু ফরহাদ বলেন, খবর পেয়ে আমরা ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারনা যাচ্ছে- সে আত্মহত্যা করেছে এবং আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে সে তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলো। ঝুলন্ত লাশের পাশে একটা ভাঙা গ্লাসের টুকরো পাওয়া গেছে। তবে শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর বিস্তারিত বলা যাবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo