শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৮ অপরাহ্ন

সিলেটস্থ নেত্রকোনা জেলা সমিতির কমিটি গঠন

সিলেটস্থ নেত্রকোনা জেলা সমিতির কমিটি গঠন

সিলেট লাইভ/Sylhet live
সভাপতি আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক মাইনুল জাকির।


 

সিলেট লাইভ ডেস্ক

সিলেটস্থ নেত্রকোনা জেলা সমিতির কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডস্থ শাইনিং স্টেপ স্কুলে সিলেটস্থ নেত্রকোনা জেলা সমিতির আহবায়ক কমিটি আয়োজিত বর্ধিত সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানকে সভাপতি ও এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকিরকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠিত হয়।

বিদায়ী কমিটির আহবায়ক মোস্তফা-ই-কামালের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য এস এম রাকিব হাসান, মো. আতাউর রহমান ইকবাল, আনিস রহমান, মোশারফ হোসেন খান অমিত, মো. ইসমাঈল হোসেন আজাদী, মো. শাহজাহান আহমদ, মো. জাকির হোসেন, মাওলানা হাফিজ রঈছ উদ্দিন, শাফায়াত হোসেন সাজ্জাদ, জুয়েল মজুমদার, জসিম উদ্দিন, আলা উদ্দিন, মো. আবুল কায়েস মজনু, মো. শফিকুল ইসলাম, এফ এম ফেরদৌস, মো. নূর মিয়া, আল আমিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বৃহত্তর সিলেটে নেত্রকোনা জেলার অনেক মানুষ বসবাস করেন। তারা সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তর এবং ব্যবসায়িক অঙ্গনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। তাদের সকলকে সমন্বিত করে এই সংগঠনের গতিশীলতা বৃদ্ধি করতে হবে।
এলাকার সকলের সাথে পরিচয় ও যোগাযোগের সেতুবন্ধন হিসেবে এই সংগঠন কাজ করবে। সভায় বৃহত্তর নেত্রকোনাবাসীর সুখে দুঃখে সহযোগিতার মনোভাব নিয়ে সংগঠনকে এগিয়ে নিতে সকল সদস্যদের প্রতি আহবান জানানো হয়।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য সমিতির সকল সদস্যের সার্বিক সহযোগিতা কামনা করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo