সোমবার, ১৬ মে ২০২২, ১২:১৬ অপরাহ্ন

সিলমার্ট কমপ্লেক্সে সিলেট জেলা প্রেসক্লাবের নতুন কার্যালয়

সিলমার্ট কমপ্লেক্সে সিলেট জেলা প্রেসক্লাবের নতুন কার্যালয়


সিলেট লাইভ ডেস্ক :: সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাংবাদিক তাঁদের কাজে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন। তাঁদের পেশাদারিত্বে এই ক্লাবটি অনেক দূর এগিয়ে গেছে। এই ক্লাবের অগ্রযাত্রায় সবসময় পাশে ছিলাম এবং পাশে থাকব।

রবিবার রাত নয়টায় নগরের পূর্ব জিন্দাবাজারস্থ সিলমার্ট কমপ্লেক্সের তৃতীয় তলায় সিলেট জেলা প্রেসক্লাবের নতুন কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, সিলেট জেলা প্রেসক্লাবে অনেক প্রবীণ সাংবাদিক আছেন, তাঁদের হাত ধরে নবীনরাও এগিয়ে যাচ্ছেন। এই অগ্রযাত্রা অব্যাহত থাকলে সিলেট জেলা প্রেসক্লাবের মাধ্যমে সিলেটের শতবর্ষের ঐতিহ্যবাহী সাংবাদিকতাও সমৃদ্ধ হবে। সিলেট নগরীর উন্নয়ন অগ্রযাত্রায় গণমাধ্যমকর্মীরাও অগ্রণী ভূমিকা রাখছেন।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেলের পরিচালনায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক সালাম মশরুর, লিয়াকত শাহ ফরিদী, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য রেজওয়ান আহমদ, সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন, সিনিয়র সদস্য ফখরুল ইসলাম, ফয়সল আহমদ বাবলু, মতিউল বারী চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, উজ্জ্বল মেহেদী, সদস্য আবুল মোহাম্মদ, হাবিবুর রহমান হাবিব।

উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী কমিটির সহসভাপতি এস. সুটন সিংহ, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সুলতান আহমদ, নির্বাহী সদস্য ইউসুফ আলী, মাহমুদ হোসাইন, আমিনুল ইসলাম রোকন ও মিঠু দাস জয়।

এছাড়াও সাবেক দপ্তর সম্পাদক মো. ইমরান আহমদ, সদস্য মামুন হাসান, রবি কিরণ সিংহ, সুব্রত দাস, রনজিৎ কুমার সিংহ, সাবেক ক্রীড়া সম্পাদক মো. ওলিউর রহমান, আশরাফ চৌধুরী রাজু, সোহাগ আহমদ, অমিতা সিনহা, সাবেক নির্বাহী সদস্য মো. শাহীন আহমদ, শেখ মো. লুৎফুর রহমান, মো. ইয়াহ্ইয়া মারুফ, মো. আনোয়ার হোসেন, দিব্য জ্যোতি সী, শাহজাহান সেলিম বুলবুল, আহমেদ জামিল, ভবরঞ্জন মৈত্র বাপ্পা, ছাদেক আহমদ আজাদ, জিকরুল ইসলাম, মৃণাল কান্তি দাস এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

 






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo