বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৪১ অপরাহ্ন

সিফডিয়ার উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

সিফডিয়ার উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সমাজসেবা অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস বলেছেন, ঈদ মানে আনন্দ, খুশি। সমাজের বিত্তবানরা ঈদ পালন করবেন আর অসহায় দরিদ্ররা চেয়ে চেয়ে দেখবেন, সমাজসচেতন মানুষ হিসেবে তা কখনোই কাম্য নয়। ঈদের আনন্দ সবার মধ্যে ভাগাভাগি করতে হবে। ছড়িয়ে দিতে হবে প্রতিটি ঘরে ঘরে।

গণমাধ্যম ও সমাজ উন্নয়নমূলক সংস্থা সিলেট সেন্টার ফর ইনফরমেশন অ্যান্ড মাস মিডিয় (সিফডিয়ার) উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার বিকেলে সিলেট নগরীর সরকারি শিশু পরিবার (বালক) বাগবাড়ি ও ছোটমণি নিবাসে সিফডিয়ার চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ আবদুর রশীদের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক রোটারিয়ান আব্দুল মুহিত দিদারের পরিচালনায় ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিফডিয়ার উপদেষ্টা সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, প্রবাসী কমিউনিটি নেতা ও সিফডিয়ার উপদেষ্টা জুলকার নায়েন, সরকারি শিশু পরিবার বালক এর উপ-তত্ত্বাবধায়ক আয়শা আক্তার বৃষ্টি , ছোটমনি নিবাস এর উপ-তত্ত্বাবধায়ক লাকি পুরকায়স্থ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি শিশু পরিবার বালকের সহকারি তত্ত্বাবধায়ক মো আবুল কালাম আজাদ সহ প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

অনুষ্ঠানে সরকারি শিশু পরিবার বালক বাগবাড়ি-এর ১৩৫ জন নিবাসীদের মধ্যে প্যান্ট এবং টি শার্ট এবং ছোটমণি নিবাস এর ৩০ জন শিশুর মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo