রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৪২ অপরাহ্ন

সালুটিকরে নদীতে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবি, মাঝি নিখোঁজ

সালুটিকরে নদীতে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবি, মাঝি নিখোঁজ

sylhetlive24.com/সিলেট লাইভ


গোয়াইনঘাট প্রতিনিধি

সিলেটের গোয়াইনঘাটের সালুটিকর এলাকার চেঙ্গেরখাল নদীতে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে রুমেল আহমদ (২৮) নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। রুমেল আহমদ উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের মিত্রিমহল গ্রামের মন্তাজ আলীর ছেলে। বুধবার (৭ জুলাই) দুপুরে চেঙ্গের খাল সেতু সংলগ্ন এলাকায় নৌকা ডুবির এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ রুমেল আহমদ একটি ছোট নৌকা নিয়ে ছালিয়া পাগলা মোড়া থেকে সালুটিকর বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় নদীপথে গোয়াইনঘাটগামী একটি বাল্কহেড তার নৌকাটিকে ধাক্কা দিলে নৌকা ডুবে রুমেল পানিতে তলিয়ে যায়।

ঘটনার পর থেকে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেন পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেয়। কিন্তু বুধবার সন্ধ্যা পর্যন্তও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজের ঘটনার খবর পেয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের টু-আইসি এসআই জহিরুল ইসলাম একদল পুলিশ নিয়ে চলিতাবাড়ী এলাকা থেকে বাল্কহেডটি আটক করেন।

বাল্কহেডের ধাক্কায় এক ব্যক্তি নিখোঁজের ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, সালুটিকরের চেঙ্গেরখাল নদীতে একটি ভলগেটের সাথে ধাক্কা লেগে নৌকার মাঝি রুমেল নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo