শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

সার্চ মানবাধিকার সোসাইটি সিলেট জেলা শাখার কমিটি অনুমোদন

সার্চ মানবাধিকার সোসাইটি সিলেট জেলা শাখার কমিটি অনুমোদন

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা শাখার কমিটি অনুমোদন করেছেন সার্চ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান খাঁন রেজাউল ইসলাম রেজা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে সার্চ সিলেট বিভাগীয় কো-অর্ডিনেটর এ কে মিলন আহমেদ এর সুপারিশক্রমে সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা শাখার এস এম ওয়াহিদুল ইসলামকে সভাপতি ও তুহিনুর রহমান শাহজাহান সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইদ্রিছ আলীকে করে ৫১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ সভাপতি মো. এনামুল হক এনাম, সহ সভাপতি রোটারিয়ান নিজাম উদ্দিন, সহ সভাপতি মো. ইদ্রিস আহমদ চৌধুরী, সহ সভাপতি নিজাম উদ্দিন, সহ সভাপতি মোহন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক তুষার চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আখলাকুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সোহেল, সহ সাধারণ সম্পাদক রায়হান আহমেদ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট তোফায়েল আহমেদ শামীম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোহাম্মদ ইদ্রিছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, সহ অর্থ সম্পাদক মো. আজাদ মিয়া, দপ্তর সম্পাদক আক্তার সাদিক,সহ দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম প্রচার সম্পাদক আব্দুল কাদির, সহ প্রচার সম্পাদক সানোয়ার হোসেন তাহমিদ, মহিলা সম্পাদিকা আখি আক্তার, সহ মহিলা সম্পাদিকা নুরুন্নাহার আক্তার মীম, সাংস্কৃতিক বিষয়ক কামরুল ইসলাম, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরান হোসাইন, ক্রীড়া সম্পাদক সাইয়েদ আহমদ সামাদ,সহ ক্রীড়া সম্পাদক লিজান আহমদ, নির্বাহী সদস্য মো. বক্কর মিয়া প্রমুখ।

কমিটি অনুমোদনের প্রতিক্রিয়ায় কেন্দ্রীয় কমিটির সদস্য ও সদ্য ঘোষিত সিলেট জেলা কমিটির সভাপতি এস এম ওয়াহিদুল ইসলাম বলেন নবগঠিত সিলেট জেলা শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সভাপতি খাঁন রেজাউল ইসলাম রেজা, ভাইস চেয়ারম্যান ও নারী নেত্রী হুসনা হুদা ও সিলেট বিভাগীয় কো অর্ডিনেটর একে মিলন আহমেদ কে আন্তরিক ধন্যবাদ অভিনন্দন জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo