বুধবার, ০৬ Jul ২০২২, ১১:২৭ অপরাহ্ন

সামাজিক সংগঠন পরিবর্তন’র ইফতার ও দোয়া মাহফিল

সামাজিক সংগঠন পরিবর্তন’র ইফতার ও দোয়া মাহফিল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

পবিত্র মাহে রমজান উপলক্ষে শুক্রবার (২২ এপ্রিল) বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সামাজিক সংগঠন পরিবর্তন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেনারেল সেক্রেটারি মোহাইমিন চৌধূরী বাপ্পির পরিচালনায় ও সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিসবাহ আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর দায়রা জজ আদালত এর পাবলিক প্রসিকিউটর নওসাদ আহমদ চৌধুরী এবং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী মহিলা লীগের সভাপতি শাহানারা বেগম,সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী এবং মহানগর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রহমান রিপন। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আখতার উজ্ জামান চৌধুরী বাবুল।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির প্রধান নির্বাহী হিমাংশু মিত্র,মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পারুল মজুমদার,বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা আবদুল জলিল লাবু,লালদিঘিরপার হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ মোহাম্মদ কবির আহমদ,সহ-সভাপতি মো: সমসু মিয়া,ব্যবসায়ী ছদরুল হাসান রিমু,আব্দুল্লাহ ওমর নাফিস,মকসুদ আহমদ,আফজাল আহমদ,দেলোয়ার হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সুহেল আহমদ,সমাজকর্মী মাসুম আহমদ প্রমুখ।

সংগঠনের এক্সিকিউটিভ মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান নাসিমা আক্তার,শাহানা চৌধুরী, ফারহানা আহমেদ , ট্রেজারার আতিকুর রহমান, জয়েন্ট সেক্রেটারি মাওলানা আহমদ শামসুদ্দিন,ড: মারুফ আহমদ,আফসার ফাহিম, অর্গানাইজিং সেক্রেটারি তাসফিয়া তাবাসসুম,রিলিজিয়াস সেক্রেটারি ফয়জুল হক, উইমেন এন্টারপ্রেনার সেক্রেটারি সালমা বেগম,ইয়ুত সেক্রেটারি ইব্রাহিম হোসেন,ওয়েলফেয়ার সেক্রেটারি রফিকুর রহমান। সংগঠনের জেনারেল মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন স্মৃতি, মিন্নি,তাসমিনা, মনিরা, সাথী,প্রেইজি, তাসনোভা, প্রাপ্তি, সাবিনা, স্বর্ণালী, তানজিনা, আহমেদ, ইজাজ, শায়েখ প্রমুখ।

সংগঠনের চেয়ারম্যান মিসবাহ আহমদ তার বক্তব্যে বলেন, ২০১৮ সাল থেকে এ সংগঠনটি নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কার্যক্রম চালিয়ে আসছে। তম্মধ্যে, ভিক্ষুকমুক্ত সিলেট এবং দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কার্যক্রমের মাধ্যমে বেকার যুবক ও নারী সমাজকে দক্ষ করে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার জন্য আমরা কাজ চালিয়ে যাচ্ছি। ব্যক্তির নৈতিক আদর্শ ও ধর্মীয় মূল্যবোধকে বাস্তবায়নের মাধ্যমে ‘আমার থেকে শুরু’ পরিবর্তন ইতিবাচক দিকে, স্লোগান নিয়ে পরিবর্তন সিলেট মহানগরের প্রতিটি ওয়ার্ডভিত্তিক কার্যক্রম খুব শীঘ্রই শুরু করবে।

বিশেষ অতিথির বক্তব্যে নওশাদ আহমদ চৌধুরী বলেন,’পরিবর্তন নাম এবং এর চিন্তা ধারা ও কার্যক্রম অন্যান্য সংগঠন থেকে স্বতন্ত্র। সমাজের প্রতিটি স্তরে পরিবর্তনের বিশ্বাস প্রতিফলিত হবে বলে আমি আশাবাদী’।

প্রধান অতিথির বক্তব্যে আরিফুল হক চৌধুরী বলেন, পরিবর্তন তাদের সামাজিক কার্যক্রম সফল,সুন্দর ও স্বচ্ছভাবে পরিচালনার মাধ্যমে পরিবর্তনের সিলেট গঠনে ভূমিকা রাখবে বলে মনে করি। অনুষ্ঠানে রমজান মাসের তাৎপর্য বিষয়ক আলোচনা ও দোয়া পরিচালনা করেন মাওলানা জুবায়ের আহমদ। পরে ইফতার মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo