শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন

সাংবাদিক আব্দুল খালিকের পিতার সুস্থতা কামনায় দোয়া

সাংবাদিক আব্দুল খালিকের পিতার সুস্থতা কামনায় দোয়া

sylhetlive24/সিলেট লাইভ


 

সিলেট লাইভ ডেস্ক

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক, দৈনিক দিনকাল-এর ফটো সাংবাদিক আব্দুল খালিকের পিতা মনির আলীর সুস্থতা কামনায় খতমে কুরআন মিলাদ ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচরস্থ বাড়িতে পরিবারের উদ্যোগে আয়োজিত খতমে কুরআন পরিচালনা করেন হাফিজ ক্বারি মুহাম্মদ হাবিবুর রহমান, হাফিজ মুহাম্মদ রাহেল আহমদ, হাফিজ ক্বারি মুহাম্মদ জুনেদ আহমদ, হাফিজ ক্বারি মুহাম্মদ আব্দুল মুত্তালিব, হাফিজ ক্বারি ফযল আহমদ।

মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন উপমহাদেশের প্রখ্যাত হাদিস বিসারদ উর্দু আরবি ফারসি কবি আল্লামা হরমুজ উল্লাহ শায়দা রহ. মাজারের খাদিম হাফিজ ক্বারি মুহাম্মদ হাবিবুর রহমান।

এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- প্রবাসী আব্দুল মুমিত, সায়েম আহমদ মাহিন, রায়হান আহমদ শাফি, ফারহান আহমদ রাফি, মাশরাফি আহমদ সিয়াম, আবরার আহমদ জারির।

উল্লেখ, গত ২৯ জুলাই শুক্রবার ফজরের নামাজ আদায় করে মনির আলী বাড়ীর বারান্দায় হাঁটছিলেন হঠাৎ ব্রেইন স্ট্রোক করে গুরুতর অসুস্থ হন। বর্তমানে তিনি সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পিতার সুস্থতার জন্য ফটো সাংবাদিক আব্দুল খালিক সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo