মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

সব ধরনের মামলার জামিনের মেয়াদ আবারও বাড়ল

সব ধরনের মামলার জামিনের মেয়াদ আবারও বাড়ল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত উদ্ভূত পরিস্থিতে সব মামলার জামিন এবং সব ধরনের অন্তর্বর্তীকালীন আদেশের কার্যকারিতা আবারও বেড়েছে। এর ফলে আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত জামিন এবং সব অন্তর্বর্তীকালীন আদেশ কার্যকর থাকবে।

এ বিষয়ে শনিবার (২৮ আগস্ট) প্রধান বিচারপতির আদেশে সুপ্রিম কোর্ট প্রশাসন এক বিজ্ঞপ্তি জারি করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেসব মামলায় আসামিকে নির্দিষ্ট সময় পর্যন্ত জামিন দেওয়া হয়েছে বা যেসব মামলায় উচ্চ আদালত থেকে অধস্তন আদালতে নির্দিষ্ট সময়ের মধ্যে আত্মসমর্পণের শর্তে জামিন দেওয়া হয়েছে বা যেসব মামলায় নির্দিষ্ট সময়ের জন্য অন্তবর্তীকালীন আদেশ দেওয়া হয়েছে সেসব মামলার জামিন এবং সব ধরনের অন্তর্বর্তীকালীন আদেশগুলোর কার্যকারিতা ২৬ জুলাইয়ের বিজ্ঞপ্তির ধারাবাহিকতায় ৫ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে মর্মে গণ্য হবে। পরবর্তীতে জামিন এবং সব ধরনের অন্তর্বর্তীকালীন আদেশের কার্যকারিতা বাড়ানোর ক্ষেত্রে আইনজীবী সংশ্লিষ্ট আদালতে আবেদন করবেন।

এর আগে গত ৪ এপ্রিল, ১৮ এপ্রিল, ২ মে , ৩০ মে ও ২৭ জুন ও ২৬ জুলাই আলাদা বিজ্ঞপ্তিতে জামিন এবং সব ধরনের অন্তর্বর্তীকালীন আদেশের কার্যকারিতা বাড়ানো হয়েছিল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo