শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

সবুজ সিলেট পত্রিকার সম্পাদকসহ তিন সাংবাদিকদের বিরুদ্ধে মামলা : নিন্দা

সবুজ সিলেট পত্রিকার সম্পাদকসহ তিন সাংবাদিকদের বিরুদ্ধে মামলা : নিন্দা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

দৈনিক সবুজ সিলেট পত্রিকার সম্পাদক মুজিবুর রহমানসহ সিলেটের তিন সাংবাদিকদের বিরুদ্ধে তদন্ত বিহীন ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেটের অরাজনৈতিক ছাত্র সংগঠন সিলেট সামাজিক ছাত্র আন্দোলন।

এক বিবৃতিতে কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হিলাল উদ্দিন শিপু, সিনিয়র সহসভাপতি ইয়াহিয়া বিন আনোয়ার চৌধুরী, সহসভাপতি চিরঞ্জন দাশ, সাধারণ সম্পাদক মাসুদ আহমদ মুন্না, সহসাধারণ সম্পাদক তাহরান তারেক বলেন, কোটি মানুষের প্রিয় দৈনিক সবুজ সিলেট পত্রিকা। এই পত্রিকাটিতে সবসময়ই বস্তুনিষ্ঠ সংবাদ ও অনুসন্ধানি প্রতিবেদন প্রকাশ করা হয়। সম্প্রতি এই পত্রিকার সম্পাদকসহ সিলেটের ৩ সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানী করার জন্য একটি মিথ্যে মামলা করেছেন জনৈক মারজান উল হক। তিনি সবুজ সিলেট পত্রিকার সম্পাদকের করা একটি চেক ডিজঅনার মামলার প্রথান আসামী। প্রশাসনও কোনো তদন্ত ছাড়া এই মামলা রুজু করে নিজেদের বির্তকে জড়ালো। প্রশাসনের এমন কর্মকান্ডে সাধারণ মানুষ তাদের প্রতি আস্থা হারাচ্ছে।

আমরা এসএমপি’র কমিশনার মহোদয়ের দৃষ্টি আকর্ষন করছি। এই মামলার সুষ্ঠ তদন্ত দাবি করছি। পাশাপাশি দৈনিক সবুজ সিলেট পত্রিকার সম্পাদক মুজিবুর রহমানসহ সিলেটের তিন সাংবাদিকদের বিরুদ্ধে তদন্ত বিহীন ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo