শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন

সদর উপজেলায় লায়ন্স ক্লাব সিলেট সুরমার ফ্রি খৎনা ক্যাম্প

সদর উপজেলায় লায়ন্স ক্লাব সিলেট সুরমার ফ্রি খৎনা ক্যাম্প

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানার কাকুয়ারপার গ্রামে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার উদ্যোগে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে আন্তর্জাতিক লায়ন্স ক্লাব অক্টোবর সেবা সপ্তাহ-২০২১ উপলক্ষে দরিদ্র পরিবারের শিশুদের ফ্রি খৎনা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ৩১৫ বি-১ এর গভর্নর লায়ন সাহেনা রহমান এমজেএফ।

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা’র সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন মাহমুদা সুলতানা স্বপ্নার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার ভাইস গভর্নর লায়ন লুৎফুর রহমান এমজেএফ, কেবিনেট সেক্রেটারী লায়ন ফরিদা ইয়াসমিন জেসমিন, কেবিনেট ট্রেজারার লায়ন শফিকুল আলম টনক। বক্তব্য রাখেন লায়ন নাজনীন হোসেন, লায়ন মনসুর আলম চৌধুরী, লায়ন বাবলী চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ক্লাবের লায়নবৃন্দ উপস্থিত ছিলেন।

ফ্রি খৎনা ক্যাম্পে কাকুয়ারপার গ্রামের দরিদ্র পরিবারের ২৫ জন শিশুকে খৎনা করা সহ লুঙ্গি, গামছা, গেঞ্জি ও প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়।

এদিকে একই গ্রামের দরিদ্র সুমনের পরিবার ও প্রতিবেশিদের বিশুদ্ধ পানি ব্যবহারের লক্ষ্যে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা উদ্যোগে স্থাপিত টিউবওয়েল উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা ৩১৫ বি-১ এর গভর্নর লায়ন সাহেনা রহমান এমজেএফ ও ক্লাব প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা সহ ক্লাব নেতৃবৃন্দ। এর আগে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা উদ্যোগে এয়ারপোর্ট সিলভারসিটিস্থ হাজী আব্দুস ছালাম চৌধুরী জামে মসজিদে ফ্যান প্রদান করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo