বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

শেখ হাসিনাকে হত্যার হুমকি : সিলেটে মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল

শেখ হাসিনাকে হত্যার হুমকি : সিলেটে মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মহানগর যুবলীগের উদ্যোগে নগরে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসৃচীর অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১১টায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে ঐতিহাসিক কোর্ট পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রেজিস্ট্রারী মাঠে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলের পূর্বে প্রতিবাদ সভায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র এবং জ্বালাও-পোড়াও আন্দোলনের কর্মসূচি ঘোষণা করুক না কেন, এই বাংলার মাটিতে সেই অপশক্তিকে আর মাথা তুলে দাঁড়াতে দেওয়া হবে না। অপশক্তি মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগের প্রত্যেকটা নেতাকর্মীকে প্রস্তুত রয়েছে।

তিনি বলেন যুদ্ধাপরাধীর দল জামায়াত-শিবিরকে সাথে নিয়ে বিএনপি আবারো সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে দিয়েছে। সন্ত্রাসীদের এই জোটটি চায় না বাংলাদেশের মানুষ শান্তিতে-সহাবস্থানে থাকুক। প্রতিনিয়ত গুজব-প্রপাগাণ্ডা ছড়িয়ে দেশের মধ্যে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে জনগণের দৃষ্টি ভিন্নদিকে নেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা। তাই মহানগর যুবলীগের প্রত্যেকটা নেতাকর্মীকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান তিনি।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন ২০২৩ সালের জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপিসহ বিভিন্ন ছোট ছোট রাজনৈতিক দল আন্দোলনের হুমকি দিচ্ছে। বিভিন্ন সময়ে তারা হুমকি দিয়ে আসছে, শুধু হুমকির মধ্যেই তারা আছে। তারা বলে কঠোর আন্দোলন করব।

এগুলো আমরা মোকাবেলা করে এসেছি। বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করার জন্য যুবলীগ একাই যথেষ্ট। তিনি বলেন সিলেট মহানগর যুবলীগ বিএনপি জামাতের সন্ত্রাসী কর্মকান্ড মোকাবেলা করার জন্য সব সময় প্রস্তুত রয়েছে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সিলেট মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo