মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

শিশু রাহুল হত্যাকারী খুনি পূর্বতী দাসের ফাঁসির দাবী

শিশু রাহুল হত্যাকারী খুনি পূর্বতী দাসের ফাঁসির দাবী

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

শিশু রাহুল হত্যাকারী খুনি পূর্বতী দাসের দৃষ্টান্তমূলক শান্তি ফাঁসি চাই-জগদীশ দাশ
সিলেট নগরীর কালীবাড়ী হাওলদারপাড়া এলাকার রুবেল দাসের ৩ স্ত্রী রুমা দাসের সাথে তুচ্ছ কারণে ঝগড়া হয় পূর্বতী দাসের।

এ ঝগড়াকে কেন্দ্র করে রুমা দাসের তিন বছর বয়সী ছেলে শিশু রাহুলকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন পূর্বতী দাস।

শুধু তাই নয়; হত্যার পর লাশটি স্যুটকেসের ভেতর ঢুকিয়ে খাটের নিচে লুকিয়ে রাখেন তিনি। ৫০ঘন্টা পর লাশের পচা গন্ধ বের হয়। এরপর সোমবার ভোররাতে সুযোগ বুঝে লাশটি বাড়ির পাশের বাঁশঝাড়ে ফেলে আসেন ঘাতক পূর্বতী।

এই ঘটনায় ৩ বছরের শিশু রাহুল দাসকে হত্যার খুনি পূর্বতী দাসের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে ৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে মানববন্ধন পালন করা হয়েছে।

বুধবার, ২০ এপ্রিল বিকেল ৩ টায় নগরীর মদিনা মার্কেট এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাবববন্ধেনে উপস্থিত বক্তব্য রাখেন ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি জগদীশ চন্দ্র দাস, বলাই দত্ত , সুদীদ দেব, সাব্বির খান, লিটন পাল, নারায়ন ঘোষ, স্বপন বর্মন, দিরেশ দাস, সুজেল আহমদ তালুকদার, মিঠু মোহন দে, ফরহাদ আহমদ জীবন, শিমুল পাল, ফয়সাল কাদীর ফাওয়েল, কাদির খান, হিমেল দাস রিকি,নয়ন পাল, তৌহিদ আহমদ কুদ্দুস, আরিফ আহমেদ, রুবেল তালুকদার, কন্টু দাস, ওলীউে রহমান, নিলয় পাল, সঞ্জিত পালসহ এলাকার নারী-পুরুষ এবং শিশুসহ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস বলেন, শিশু রাহুল হত্যাকারী খুনি পূর্বতী দাসের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি হোক, যেন আর কেউ এ ধরণের ঘটনা ঘটানোর সাহস না পায়। অবিলম্বে শিশু রাহুল দাসের হত্যাকারী খুনির ফাসি ও জালালাবাদ থানা পুলিশ দ্রুত তদন্ত করে আদালতে চার্জশিট দেওয়ার দাবি জানান তিনি ।

উল্লেখ্য গত শনিবার দুপুর ১টায় রাহুলকে শ্বাসরোধে হত্যা করে স্যুটকেসের মধ্যে ভরে খাটের নিচে রেখে দেন ঘাতক দুরবতি দাস। পরে লাশটি পচে দুর্গন্ধ বের হলে সোমবার ভোরে লাশটি কলোনির পার্শবর্তী বাঁশঝাড়ের মধ্যে রেখে আসেন তিনি। সকাল ৯টার দিকে এক প্রতিবেশী বাঁশঝাড়ে বাচ্চাটির লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাহুলের লাশ উদ্ধার করা হয়। ঐদিন পূর্বতী দাসকে পুলিশ আটক করে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo