শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

শাহপরাণে সৎ মা ও বোনকে কুপিয়ে হত্যা, ছোরাসহ ঘাতক আটক

শাহপরাণে সৎ মা ও বোনকে কুপিয়ে হত্যা, ছোরাসহ ঘাতক আটক

ইনসেটে-নিহত রুবিয়া বেগম ও তার মেয়ে মাহা। ঘটনাস্খল থেকে ছোরাসহ ঘাতক আহবাব হোসেন আটক।


নিজস্ব প্রতিবেদক

শহরতলীর শাহপরাণ (র:) বিআইডিসি এলাকায় সৎ মা ও বোন কুপিয়ে হত্যা করেছে এক পাষণ্ড। বৃহস্পতিবার রাত ১২টার দিকে শাহপরান (র:) থানাধীন বিআইডিসি এলাকার মীর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-রুবিয়া বেগম (৩০) ও তার মেয়ে মাহা (৯)। ঘটনাস্খল থেকে ছোরাসহ ঘাতক আহবাব হোসেন (১৯) আটক করেছে শাহপরান (র:) তদন্ত কেন্দ্রের এএসআই কামাল। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহত রুবিয়ার ছেলে তাহসান (৭)।

শাহপরান (র:) তদন্ত কেন্দ্রের এএসআই কামাল জানান, বৃহস্পতিবার মধ্যরাতে আবাদ হোসেন ছুরি দিয়ে তার সৎ মা ও ভাই-বোন কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় নিহত রুবিয়ার ছেলে তাহসনাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, সৎ মা ও বোনকে হত্যার অপরাধে এক জনকে আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo