সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

লাক্কাতুরায় পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি গ্রেফতার

লাক্কাতুরায় পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি গ্রেফতার

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
সিলেট বিমানবন্দর থানা এলাকা লাক্কাতুরা চা বাগানের মান্ডপাড়া এলাকায় পুলিশের অভিযানে ৪ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী, মোবাইলে সেট ও নগদ টাকা উদ্ধার করে। এ ঘটনায় থানায় জুয়া আইনে মামলা দায়ের করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বিমানবন্দর থানাধীন লাক্কাতুরা চা বাগান এলাকার লোহার পাড়া এলাকার চামু লোহারের ছেলে অজিত লোহার (১৯), একই এলাকার সুনীল লোহারের ছেলে শ্রাবন লোহার (১৮) চাপাতলা এলাকার সেনাব চৌধুরীর ছেলে জুয়েল চৌধুরী সাজন (২৬) ও গোলাপগঞ্জ থানাধীন শ্রীরামপুর এলাকার মৃত মোহন মিয়ার ছেলে আনসার মিয়া (৪২)।

বৃহস্পতিবার (১৭ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন জুয়াড়ি পালিয়ে যায়। পরে শুক্রবার (১৮ জুন) সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন এসএমপি’র বিমানবন্দর থানার ওসি মাঈনুল ইসলাম জাকির। তিনি জানান, ডিজিটাল পদ্ধতি ওয়াটস্যামের মাধ্যমে জুয়া খেলছে জুয়াড়িরা এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার (১৮ জুন) সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo