রবিবার, ০৩ Jul ২০২২, ১১:০৭ অপরাহ্ন

লকডাউন বাস্তবায়নে বালাগঞ্জে প্রশাসন কঠোর

লকডাউন বাস্তবায়নে বালাগঞ্জে প্রশাসন কঠোর

sylhetlive24.com/সিলেট লাইভ


বালাগঞ্জ প্রতিনিধি

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে বালাগঞ্জ উপজেলা প্রশাসন।

উপজেলার বিভিন্ন হাট বাজার ও গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান ও টহল দিচ্ছে বালাগঞ্জ থানা পুলিশ।জরুরি পরিসেবা ছাড়া বন্ধ করা হয়েছে দোকানপাট, শপিং মল বাসসহ বিভিন্ন গণপরিবহন,সিএনজি, লেগুনা। স্বাভাবিক চলাচল করছে প্রাইভেট কার রিকসা।

অকারণে মানুষ যাতে বাইরে ঘোরাফেরা না করে সে জন্য উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে।

স্বাস্থ্য বিধি অমান্য করায় লগডাউনের প্রথম দিন বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২০১৮ সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনে ৪ টি দোকানে ৩ হাজার টাকা ও ৬ ব্যাক্তিকে ০১ শত টাকা করে জরিমানা করেছেন। দ্বিতীয় দিন শুক্রবার উপজেলা (সহকারী কমিশনার ভূমি) পলাশ মন্ডল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ ব্যাক্তিকে ০১ শত টাকা করে জরিমানা আদায় করেছেন।

বালাগঞ্জ থানা অফিসার ইনচার্জ নাজমুল হাসান, জানান করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লগ ডাউনে স্বাস্থ্য বিধি কার্যকর করতে উর্ধতন কর্তিপক্ষের নির্দেশনা অনুযায়ী চেকপোস্ট ও টহল জোরদার করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার জানান মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মেনে চলার সরকারি নির্দেশনার বিকল্প নেই। লগডাউন কার্যকরে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে এবং পুলিশের টহল জোরদার করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo