রবিবার, ০৩ Jul ২০২২, ১১:১৪ অপরাহ্ন

লকডাউন দেখতে এসে ওরা কারাগারে

লকডাউন দেখতে এসে ওরা কারাগারে

sylhetlive24.com/সিলেট লাইভ


মৌলভীবাজার সংবাদদাতা

কভিড-১৯ সংক্রমণ রোধে দেশজুড়ে শুরু হওয়া কঠোর লকডাউন কেমন চলছে- তা দেখতে এসে মৌলভীবাজারের বড়লেখায় আটক হয়েছে চার জন। এ সময় স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় ৮ টি মামলায় ১৫ হাজার ২০০টাকা জরিমানা করা হয়।

লকডাইনের দ্বিতীয়দিন শুক্রবার (২জুলাই) ভ্রাম্যমান আদালত তাদের গ্রেফতার এবং মামলা দায়ের ও অর্থদণ্ড আদায় করে। পুলিশ জানিয়েছে, অযথা ঘোরাঘুরির দায়ে গ্রেফতারকৃতরা বলেছেন, ‘ তাঁরা লকডাউন কেমন চলছে তা দেখতে এসেছেন।’

বড়লেখা উপজেলায় সর্বাত্মক লকডাউন যথাযথভাবে কার্যকর করার লক্ষ্যে প্রশাসন, পুলিশ, সেনাবাহিনীসহ সম্মিলিতভাবে বড়লেখা উপজেলার বিভিন্ন বাজারে কাঠালতলী, রতুলী, দক্ষিনভাগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব খন্দকার মুদাচ্ছির বিন আলীর নেতৃত্বে শুক্রবার সকালে অভিযান চালায়।

এসময় সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ পালনে নিরবিচ্ছিন্ন টহল, ক্যাম্পেইন ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. মাহাদী, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদারসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানকালে স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারায় ৮ টি মামলায় ১৫হাজার ২০০টাকা জরিমানা করা হয় ও ৪ জনকে আটক করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo