বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

লকডাউনের ১২তম দিনে সিলেটে ৫৪টি যানবাহনে মামলা, ১৩৪টি আটক

লকডাউনের ১২তম দিনে সিলেটে ৫৪টি যানবাহনে মামলা, ১৩৪টি আটক

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে কঠোর লকডাউনের ১২তম দিন সোমবার নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে অভিযান চালিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। এসময় ৫৪টি যানবাহনে মামলা, ১৩৪টি যানবাহন আটক এবং ভ্রাম্যমান আদালত কর্তৃক ১,০০,০০০/-টাকা জরিমানা আদায় করে।

করোনাভাইরাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিবা রাত্র ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি পালন করছে।

 

এরই ধারাবাহিকতায় লকডাউনের

১২তম দিন সোমবার লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ৩৪টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেটকার ০৫টি ও অন্যান্য ০৩টি সহ সর্বমোট ৫৪টি মামলা এবং সিএনজি ৬৭টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেটকার ০২ অন্যান্য ৫৩টি সহ মোট ১৩৪টি যানবাহন আটক করা হয়। একই দিনে ভ্রাম্যমান আদালত কর্তৃক ১,০০,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo