শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

রিকাবীবাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী করিম আটক

রিকাবীবাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী করিম আটক

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরীর রিকাবীবাজার এলাকা থেকে ইয়াবাসহ মো. সাইদুল ইসলাম করিম (৩৩) নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় ২২ পিছ ইয়াবা ট্যাবলেট তার কাছ থেকে উদ্ধার করে পুলিশ। আটককৃত সাইদুল বড়লেখা উপজেলার কাজিরিবন গ্রামের মস্তাকিন আলীর ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১১ জুন) দুপুর দুইটায় মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম কোতয়ালী মডেল থানাধীন রিকাবীবাজারে অভিযান সাইদুল ইসলামকে আটক করে। এসময় তার কাছ থেকে উদ্ধারকৃত ২২ পিছ ইয়াবা জব্দ করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক রমিজ আহমদের নেতৃত্বে সঙ্গীয় এসআই মো. আক্তারোজ্জামান পাঠান, এসআই মো. আতিকুর রহমান, এএসআই মো. মহিবুর রহমান, এএসআই মো. গিয়াস উদ্দিন-২, এএসআই গোলাম কিবরিয়া কনস্টেবল মো. ফরিদ উদ্দিন, কনস্টেবল তাওয়াবুর রহমান, কনস্টেবল কামাল উদ্দিন, কনস্টেবল মো. আনোয়ার হোসেন, কনস্টেবল মো. হাবিবুর রহমান ইয়াবা ব্যবসায়ীকে আটক করেন।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সাইদুল ইসলাম জানিয়েছে, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকাসহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo