বুধবার, ০৬ Jul ২০২২, ১০:১৬ অপরাহ্ন

সাংবাদিক আলী আকবর চৌধুরীর গণসংযোগে ব্যাপক সাড়া

সাংবাদিক আলী আকবর চৌধুরীর গণসংযোগে ব্যাপক সাড়া

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের কানাইঘাট উপজেলার ৯ নং রাজাগঞ্জ ইউনিয়নে গণসংযোগ অব্যাহত রেখেছেন ৯ নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আলী আকবর চৌধুরী কোহিনূর। ইউনিয়নের উদ্যমী যুবকদের সাথে নিয়ে মাঠঘাট ও বড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন তিনি। এই করোনাকলীন প্রচারনা ও গণসংযোগে ইউনিয়নের যুবকরাই তার মূল চালিকা শক্তি। তবে বড়দের আন্তরিক দোয়া এবং আশীর্বাদও রয়েছে তার প্রতি। মূলত এলাকার মুরব্বিদের দোয়া ও আশীর্বাদ কুড়াতেই তার অবিরাম এ গণসংযোগ।

অব্যাহত গণসংযোগের অংশ হিসেবে ২৯ জুন মঙ্গলবার নতুন করে ইউনিয়নের চান্দর বাজার, মোকাম বাজার, তালবাড়ি বাজার প্রভৃতি বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের কাছে সালাম ও আদাব পৌঁছিয়ে দেন। কামনা করেন সকলের দোয়া ও আশীর্বাদ। এসময় তিনি ও তার সঙ্গীয়রা নির্বাচনী প্রচারপত্র স্টিকার প্রভৃতি বিতরণ করেন। সাঁটিয়ে দেন দোকানপাট রাস্তা ও গলিতে।

এর আগে সোমবার তিনি দিনভর ইউনিয়নের রাজাগঞ্জ বাজার সহ বিভিন্ন গ্রামে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এদিকে গত ২৬ জুন চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আলী আকবর চৌধুরী কোহিনূর ইউনিয়নের খালপার পূর্ব মহল্লার ফুটবল টিমের কাছে গনসংযোগের পাশাপাশি টিমের সদস্য ও খোলোয়াড়দের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন- যুব ও তরুণদের থেকে অপরাধ প্রবণতা দূর করতে এবং তাদের মধ্যে সুস্থ মনন গড়ে তুলতে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলোয়াড়দের অধিকতর উৎসাহী করতে তিনি তাদেরকে উন্নত মানের একটি ফুটবলও প্রদান করেন।

চেয়ারম্যান প্রার্থী আলী আকবর চৌধুরীর গণসংযোগ ইউনিয়নের আবাল বৃদ্ধ সহ সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক সাড়া যুগিয়েছে। স্বাস্থবিধি রক্ষা করে গণসংযোগ ও প্রচারনা অব্যাহত থাকবে বলে জানান তিনি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo