মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

রাজনগরে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত, আহত ৮

রাজনগরে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত, আহত ৮

sylhetlive24/সিলেট লাইভ


মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের রাজনগরে আসামি গ্রেফতার করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশ এসআই সমিরণ চন্দ্র দাস নিহত হয়েছেন। এছাড়াও পুলিশের ৩ জন এসআই, ২ জন কনস্টেবল ও ৩ জন আসামি গুরুতর আহত হয়েছেন।

পুলিশ এবং স্থানীয়রা জানান, শনিবার ভোর ৫ টার দিকে রাজনগরের উত্তরবাগ চা-বাগান থেকে পুলিশের একটি পিকআপ এ করে ৩ আসামি ধরে ফেরার পথে ময়না মিয়ার দোকান এলাকায় গাড়ির চাকা ফেটে যায়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পুলিশের ৪ জন এসআই, ২ জন কনস্টেবল ও ৩ জন আসামি আহত হন।

রাজনগর ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে মৌলভীবাজারের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরণ চন্দ্র দাসকে মৃত ঘোষণা করে। পরে গুরুতর আহত পুলিশের ৩ এসআই, ১ কন্সটেবল ও ১ আসামিকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এছাড়াও আহত ১ কনস্টেবল ২ আসামিকে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতরা হলেন- রাজনগর থানায় কর্মরত পুলিশের এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল (গাড়ি চালক) আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামিরা হল- কান্ত সাওতাল, লক্ষণ সাওতাল ও কুর্মি মইনা।

খবর পেয়ে তাদের দেখতে হাসপাতালে যান পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আহমেদ।

রাজনগর থানার ওসি নজরুল ইসলাম গণমাধ্যমকর্মীদের জানান, বিশেষ অভিযান শেষে তিন জন আসামি ধরে রাজনগর থানায় ফেরার পথে দুর্ঘটনা ঘটে। নিহত এসআই সমিরণ চন্দ্র দাসের বাড়ি হবিগঞ্জ উপজেলার পাঁচপাড়িয়া গ্রামে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo