শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন

রাজনগরে নির্যাতন থেকে বাঁচতে ৯৯৯ কল, অস্ত্রসহ স্বামী গ্রেফতার

রাজনগরে নির্যাতন থেকে বাঁচতে ৯৯৯ কল, অস্ত্রসহ স্বামী গ্রেফতার


সিলেট লাইভ ডেস্ক

পারিবারিক কলহের জেরে স্বামীর নির্যাতন থেকে বাঁচতে জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল করেন স্ত্রী। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামীকে গ্রেফতার করে। পরে বসত ঘরে তল্লাশি করে পাওয়া যায় পাইপগান, রামদা ও চাইনিজ কুড়াল।

এ ঘটনা ঘটেছে গত মঙ্গলবার মৌলভীবাজারের রাজনগর উপজেলার ইসলামপুর মিয়ারকান্দি গ্রামে। গতকাল বুধবার সকালে অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামী মো. শাহজাহান মিয়াকে (৩০) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের ইসলামপুর মিয়ারকান্দি গ্রামের মৃত তাহির মিয়ার ছেলে মো. শাহজাহান মিয়া (৩০) প্রায়ই পারিবারিক কলহে স্ত্রী জেনি আক্তারের সাথে ঝগড়া-বিবাদে জড়াতেন। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে আবারো কলহের জেরে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে তার স্ত্রী জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল করে পুলিশের কাছে অভিযোগ করেন ও নিরাপত্তা চেয়ে সাহায্য চান। খবর পেয়ে পুলিশ শাহজাহানকে আটক করে। এসময় তাকে জিজ্ঞাসাবাদ ও ঘরে তল্লাশি করে ঘরের ফ্লোরের নিচে স্লাব দিয়ে ঢাকা গর্ত থেকে একটি পাইপগান, একটি, চায়নিজ কুড়াল ও একটি রামদা উদ্ধার করা হয়। এঘটনায় রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম চৌধুরী বাদী হয়ে অস্ত্র আইনে মামলা (নং ১২, তাং ২২/০৬/২০২১) দায়ের করেছেন।

রাত ৮ টায় বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান সাংবাদিকদের প্রেসব্রিফিং করে এসব তথ্য জানিয়েছেন।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ৯৯৯ নাম্বারে কল করে একজন মহিলা তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন। পরে আমরা তার স্বামী শাহজাহান মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে সে অস্ত্র লুকিয়ে রাখার স্থান দেখিয়ে দেয়। সেখান থেকে পাইপগানসহ ৩টি অস্ত্র উদ্ধার করা হয়। এঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo