বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

যুবলীগ হচ্ছে একটি আদর্শ সংগঠন : ভি.পি শামীম আহমদ

যুবলীগ হচ্ছে একটি আদর্শ সংগঠন : ভি.পি শামীম আহমদ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ মাইনুল হোসেন খাঁন নিখিলের আহ্বানে সিলেট জেলা যুবলীগ নেতা রেদওয়ান আহমদ বাপ্পির উদ্যোগে গরীব দুঃখী মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি সহ ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

(২৯ এপ্রিল) শুক্রবার বিকালে নগরীর শেখঘাটস্থ জিতু মিয়ার পয়েন্টে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সভাপতি ভি.পি শামীম আহমদ বলেন, যুবলীগ হচ্ছে একটি আদর্শ সংগঠন। যার ফলে প্রতিটি দূর্যোগ মুহুর্তে যুবলীগ অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছে। শুধু তাই নয় করোনাকালীন সময়ে মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী, হ্যান্ড স্যানেটাইজার, শীতকালীন সময়ে শীতবস্ত্র বিতরণ, ঈদে ঈদবস্ত্র বিতরণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে প্রথম সারীতে কাজ করে যাচ্ছে যুবলীগ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগ নেতা মোঃ সায়েম শাহ, শামীম আহমদ লাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওশাদ, আবুল সুজন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান, তানজির, রনি তুসার ,কামরুল, রাজম, আবদুল রাহাত, সিয়াম, রাজিব,ফারদিন প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo