শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
যুবলীগ সিলেট বিভাগের দায়িত্বে রফিকুল ও রেজাউল

যুবলীগ সিলেট বিভাগের দায়িত্বে রফিকুল ও রেজাউল

pic by internet


সিলেট লাইভ ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম সৈকত জোয়ার্দ্দার ও সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. মো. রেজাউল কবির কে দায়িত্ব দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেসিডিয়াম সদস্যদের ভার্চুয়ালি সভায় এই দায়িত্ব বণ্টন করা হয়।

গ্রহনযোগ্য কমিটি গঠন, তৃণমূল পর্যায়ে সাংগঠনিক ভাবে যুবলীগকে এগিয়ে নিয়ে যাওয়া এবং যুবলীগকে ঐক্যবদ্ধ করে গড়ো তুলা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে যুবলীগকে প্রস্তুতিকরণে কাজ করবেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশ নেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সভায় অংশ নেন।

ভার্চুয়াল সভায় সাংগঠনিক বিভাগের দায়িত্ব বন্টণসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন সংক্রান্ত কর্মসূচি প্রণয়ন কমিটি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রকাশনা-পুস্তিকা-বুকলেট প্রকাশ সংক্রান্ত কমিটি, বাজেট প্রণয়ন কমিটি গঠনসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, আবু আহমেদ নাসিম পাভেল, খালেদ শওকত আলী, এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিম, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, আবুল কালাম আহসানুল হক চৌধুরী এমপি, এনামুল হক খান, সাজ্জাদ হায়দার লিটন, মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হাওলাদার, সেলিম আলতাফ জর্জ এমপি, মৃণাল কান্তি জোয়ার্দ্দার, তাজউদ্দিন আহমেদ, জুয়েল আরেং এমপি, জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন ও এম শাহাদাত হোসেন তসলিম।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ২৭ ও ২৯ জুলাই সম্মেলনের মাধ্যমে সিলেট জেলা ও মহানগর যুবলীগের কমিটি গঠন করা হয়। দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতির দায়িত্ব পান শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পান জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শামীম আহমদ। কাউন্সিলরদের গোপন ভোটে তারা নির্বাচিত হন।

২৭ জুলাই মহানগর যুবলীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হন আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক হন মুশফিক জায়গীরদার।

সিলেটলাইভ২৪ডটকম/১৪ জানুয়ারি/এসবি






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo