মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

যুবলীগের চেয়ারম্যান ও তার সহধর্মিণীর সুস্থতা কামনায় যুবলীগের দোয়া

যুবলীগের চেয়ারম্যান ও তার সহধর্মিণীর সুস্থতা কামনায় যুবলীগের দোয়া

sylhetlive24.com/সিলেট লাইভ/ সিলেট মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল


সিলেট লাইভ ডেস্ক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তাহার সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী নাহিদ সুলতানা যুথির সুস্থতা কামনা করে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ মে শুক্রবার বাদ জুম্মা হজরত শাহজালাল (রাহঃ) মাজার প্রাঙ্গনে সিলেট মহানগর যুবলীগের উদ্দোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলের পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন সারা বাংলার যুবসমাজের অহংকার আমাদের শ্রদ্ধাভাজন প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান মানবিক যুবনেতা শ্রদ্ধেয় শেখ ফজলে শামস পরশ ও উনার সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী নাহিদ সুলতানা যুথি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন।

নেতৃবৃন্দ বলেন করোনা মহামারী সময়ে আমাদের প্রিয় নেতা ও পতার সহধর্মীনি জীবনের ঝুঁকি নিয়ে অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছিলেন।

আজ উনারা নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত, আমরা আপনাদের কাছে আমাদের প্রাণ প্রিয় শ্রদ্ধাভাজন প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শ্রদ্ধাভাজন শেখ ফজলে শামস পরশ মহোদয় ও উনার সহধর্মিণী আমাদের বিশিষ্ট আইনজীবী নাহিদ সুলতানা যুথির জন্য দোয়া চাই।

মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo