শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে রেড ক্রিসেন্টের প্রচারণা ও মাস্ক বিতরণ

গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে রেড ক্রিসেন্টের প্রচারণা ও মাস্ক বিতরণ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ সামাল দিতে দেশব্যাপি চলছে লকডাউন। মরণব্যধি এই করোনা ভাইরাসে সংক্রমণ রোধে প্রথমবারের ন্যায় এবারো মাঠে নেমেছে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট।

গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেটের ১৩টি উপজেলা ও সিলেট সিটি করপোরেশন এলাকায় একযোগে চলছে প্রচারণা। এতে অংশ নিয়েছেন যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা। তাদের ঐকান্তিক প্রচেষ্টায় ৫ দিন ব্যাপী চলবে এই প্রচারণা। মঙ্গলবার সিলেট নগরীতে পথচারীসহ সকল শ্রেণির মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে নগরীর চৌহাট্রা পয়েন্টে অনুষ্ঠিত মাস্ক বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারী মো. আব্দুর রহমান জামিল। তিনি বক্তব্যে বলেন-আমরা রেড ক্রিসেন্টের কেন্দ্রীয় দফতরের নির্দেশনায় সিলেটের সকল উপজেলায় একযোগে সচেতনতামুলক প্রচারণা চালিয়ে যাচ্ছি। মানুষ সচেতন না হলে করোনার সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব নয়।

এসময় উপস্থিত ছিলেন- রেড ক্রিসেন্টের কার্যকরী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর হমান খোকন, সুয়েব আহমদ, মো. মজির উদ্দিন, মোস্তাক আহমদ পলাশ, সাবেক যুব প্রধান মোহাম্মদ নাজিম খান প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo