রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৪০ অপরাহ্ন

মৌলভীবাজার থেকে ‘জঙ্গি’ গ্রেফতার

মৌলভীবাজার থেকে ‘জঙ্গি’ গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

মৌলভীবাজার থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার-আল ইসলামের সংগঠক ও সক্রিয় সদস্য মো. আজিজুর রহমান জাহিনকে (১৯) গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, উগ্রবাদী বই, প্রশিক্ষণ ও কৌশল বিষয়ক ম্যানুয়াল, প্রচার পত্রের সফট কপি, সংরক্ষিত ভিডিও, প্রিন্টেড বই জব্দ করা হয়েছে।

২৫ আগস্ট (বুধবার) ভোরে মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, কৌশলগত কারণে গ্রেফতারের বিষয়টি তাৎক্ষনিক জানানো হয়নি। মৌলভীবাজার সদর থানায় ঘটনার দিনেই মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

মো. আজিজুর রহমান জাহিন মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর এলাকার মো. আতাউর রহমান এর ছেলে। সে স্থানীয় একটি কওমি মাদ্রাসার ছাত্র।

পুলিশ সুপার আরও জানান, জাহিন অনলাইনে আনসার-আল ইসলামের উগ্রপন্থী মতাদর্শ প্রচার প্রচারণা চালিয়ে আসছিলেন এবং তাদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করত। নিজেদের মধ্যে যোগাযোগের জন্য বিভিন্ন সিকিউরড অ্যাপসের মাধ্যমে যোগাযোগ রক্ষা করত। বিষয়টি নিয়ে আরও তদন্ত হচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo