মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

মোবাইল সাংবাদিক বন্যাকে “ভয়াবহ পরিস্থিতি” বলে প্রপাগান্ডা ছড়াচ্ছে

মোবাইল সাংবাদিক বন্যাকে “ভয়াবহ পরিস্থিতি” বলে প্রপাগান্ডা ছড়াচ্ছে

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

চলমান বন্যা ৫০ বছরেও সিলেটবাসী। সিলেটের প্রায় শতভাগ মানুষ আজ পানিবন্দি এবং বিদ্যুৎহীন। এই বন্যা অতীতের সব বন্যাকেও হার মানিয়েছে।
প্রাণও গেছে অনেকের। ভয়াবহ এই বন্যার পানি গ্রাস করছে নগরের একের পর এক এলাকা। এনিয়ে সাংবাদিকদের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তার নিজ এলাকার বন্যার পরিস্থিতি তুলে ধরেন।

চলমান বন্যার এমন পরিস্থিতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নালিশ জানালেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

চলমান বন্যার এমন পরিস্থিতি “ভয়াবহ বন্যা” বলে অতিরঞ্জিত প্রচারণার জন্য মোবাইল সাংবাদিকদের দোষারোপ করেন। পাশাপাশি তিনি সিসিকের অপরিকল্পিত উন্নয়ন কর্মকান্ডের জন্য সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুুল হক চৌধুরীর উপর ক্ষোভও ঝাড়েন।

মঙ্গলবার দুপুরে সার্কিট হাউজে প্রধানমন্ত্রীর সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

অধ্যাপক জাকির বলেন-

চলমান বন্যা পরিস্থিতিতে কোম্পানীগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু হাইটেক পার্কে আশ্রয়কেন্দ্র করে সেনা বাহিনী যখন বন্যার্থদের সর্বাত্মক সহযোগীতা করছে তখন কিছু মোবাইল সাংবাদিক “ভয়াবহ পরিস্থিতি” বলে প্রপাগান্ডা ছড়াচ্ছে। তিনি এদেরকে নিয়ন্ত্রণ করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এছাড়া, সিসিকে আওয়ামী লীগের মেয়র না থাকায় অপরিকল্পিত উন্নয়ন হচ্ছে জানিয়ে তিনি বলেন- ১২০০ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। কিন্তু তা সঠিক ভাবে প্রয়োগ হচ্ছে না। তিনি সিসিকের উন্নয়ন কর্মকান্ডের প্রতি নজর রাখার জন্য প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo