রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনা, দাদা-নাতি নিহত রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য সুনামগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ সিলেটে বিদ্যুৎ বিভ্রাট : তীব্র গরমে দুর্ভোগে নগরীর কয়েক হাজার মানুষ সিসিকের ৮৩৯ কোটি টাকার বাজেট পেশ আশায় বুক বাঁধছেন হাফিজুল, পাশে দাঁড়াচ্ছেন হৃদয়বানরা শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না পুলিশ এসল্ট মামলায় ছাত্রনেতা সুহেল কারাগারে সিলেটে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক দিপনকে হুমকি বালুচরে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা, আসামীরা অধরা সিলেটে ৮ ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সিলেটে আবাসিক হোটেলে ফুর্তি, ধরা পড়লেন ১০ নারী-পুরুষ টিলাগাঁওয়ে পুলিশের অভিযান : ৪ জুয়াড়ি আটক ৭ দিনের মধ্যে অনিবন্ধিত সব অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ সিলেটে বিদ্যালয়ের মাঠে গ্রাসরুটস’র মেলা, বিপাকে কর্তৃপক্ষ জাফলংয়ে চলছে বালু লুটের মহোৎসব : নেপথ্যে জামাই সুমন চক্র সিলেটে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী মিলাদ গ্রেফতার সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সব কমিটি বিলুপ্ত ঘোষনা র‍্যাবের হাতে সেই ধর্ষক মিলাদ আটক ইউএসএ ছাত্রদল নেতা কয়েছকে বিদায় সংবর্ধনা অজি মো. কাওছারের পাশে লক্ষণাবন্দ ইউনিয়ন জাতীয়তাবাদী পরিবার
মেন্দিবাগে দুই যুবককে কুপিয়েছে সেলিম গ্রুপের সন্ত্রাসীরা

মেন্দিবাগে দুই যুবককে কুপিয়েছে সেলিম গ্রুপের সন্ত্রাসীরা

sylhetlive24.com

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বিশেষ প্রতিবেদক
সিলেট নগরীর মেন্দিবাগ পয়েন্টের ল’ কলেজ ও আবুল মাল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের রাস্তায় দুই যুবককে কুপিয়েছে ২২নং ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম গ্রুপের সন্ত্রাসীরা। এ ঘটনায় সেলিম গ্রুপের এক কর্মী বাদলকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- শাহী ঈদগাহ এলাকার মো. নাজিম উদ্দিনের ছেলে রাইসুল (২৬) ও ইলেকট্রিক সাপ্লাই এলাকায় আব্দুল গফুরের ছেলে আব্দুল আহাদ (২৮)। এর মধ্যে আব্দুল আহাদের অবস্থা আশঙ্ক্ষাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। এঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহত আহাদের মামা সাহেদ।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, হামলাকারী বাদল, হিরন, শাহিনসহ অন্যান্যরা স্থানীয় ২২নং ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম গ্রুপের কর্মী। একটি সালিশি বৈঠক থেকে ফেরার সময় বাদল, হিরন, শাহিন, অপুসহ অন্যান্যরা রাইসুল ও আব্দুল আহাদ কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান- মেন্দিভাগ পয়েন্টের পূর্বপাশ শাহপরাণ থানাধীন হোটেল রোজ ভিউ পয়েন্টে সালিশি বৈঠক নিয়ে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে মেন্দিবাগ ল’ কলেজ পয়েন্টের সামনে আসলে তাদেরকে বাদল, হিরন, শাহিন, অপুসহ অন্যান্যরা কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে তাৎক্ষণিক এসএমপির উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) এহসান চৌধুরী, কোতয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ ও শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান ঘটনাস্থল পরির্দশন করেন।

ঘটনাস্থল পরির্দশনের পর এসএমপির উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সুহেল রেজার নির্দেশনায় শুক্রবার রাত সোয়া ১২টার শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান ও থানার সেকেন্ড অফিসার এসআই সুহেলের নেতৃত্বে একদল পুলিশ সাড়াঁশি অভিযান চালিয়ে উপশহর থেকে সেলিম গ্রুপের কর্মী বাদলকে গ্রেফতার করে।

শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, ঘটনার পর থেকেই পুলিশ হামলাকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। ঘটনাস্থল যেহেতু কোতোয়ালী থানাধিন এলাকার সেক্ষেত্রে কোতোয়ালী থানায় মামলা হবে। আমরা আসামী গ্রেফতারের সহযোগীতা করবো।

তবে এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ।

আহত আব্দুল আহাদের মামা সাহেদ জানান, একটি সালিশি বৈঠক থেকে ফেরার সময় বাদল, হিরন, শাহিন, অপুসহ অন্যান্যরা রাইসুল ও আব্দুল আহাদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। তারা সবাই ২২নং ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম গ্রুপের কর্মী। আহাদের অবস্থা আশঙ্ক্ষাজনক। তাকে ঢাকায় উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

২২নং ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম জানিয়েছেন, তার কোনো গ্রুপ নেই। বাদল, হিরন, শাহিনসহ অন্যান্যদের তিনি চিনেন না। তবে বাদল, হিরন, শাহিন, অপু’র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি ঘুরে দেখা যায় অন্য চিত্র। বাদলের দেয়া ফুল কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমের হাতে।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo