বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১২ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
বিদেশে টাকা পাচার : দুদকের তালিকায় সিলেটের ফয়সাল আহমেদ চৌধুরী সিলেটে ছিনতাইকারী মিজানকে ঝাপটে ধরল আহত যুবক বেগম জিয়াকে আইন ও সংবিধানের দোহাই দিয়ে হত্যার ষড়যন্ত্র চলছে ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন : মনোনয়ন পত্র জমা দিলেন যারা সিলেটে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, গ্রেফতার ১ বাংলাদেশে রেড অ্যালার্ট জারি, সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী সিলেটে সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শাহপরাণে মানববন্ধন সিলেটে সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন জাফলংয়ের আলোচিত পাথরখেকো ফয়জুলকে খুঁজছে পুলিশ সিলেটে সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা, আন্দোলনের ডাক দিলো ‘ল’ কলেজ ছাত্র ফোরাম সবুজ সিলেট’র সম্পাদকসহ ৩ সাংবাদিকদের বিরুদ্ধে মামলা, সিলেট মঞ্চ নাগরিক সেবা পরিষদের নিন্দা মুজিবুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, উদ্বেগ-নিন্দা সম্পাদক পরিষদের সবুজ সিলেট সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলা : বিভিন্ন সংগঠনের নিন্দা সবুজ সিলেট পত্রিকার সম্পাদকসহ তিন সাংবাদিকদের বিরুদ্ধে মামলা : নিন্দা জানালো সিলেট সামাজিক ছাত্র আন্দোলন ফয়জুল মুক্ত জাফলং না হলে আন্দোলনের হুমকি জাফলং-পিয়াইন নৌপথের আতঙ্ক জামাই সুমন সাম্প্রদায়িক অপশক্তি রুখে দিতে যুবকদের ইসলামী জ্ঞান অর্জন করতে হবে -এড. জামান আলোচিত বালুখেকো ফয়জুলের বিরুদ্ধে শ্লীলতাহানীর মামলা কাউন্সিলর শামীমের কার্যালয়ে বিএনপি-জামায়াতের অফিস! ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি : সিলেটে আজ থেকে বিক্ষোভ
মুজিবুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, উদ্বেগ-নিন্দা সম্পাদক পরিষদের

মুজিবুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, উদ্বেগ-নিন্দা সম্পাদক পরিষদের

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক
দৈনিক সবুজ সিলেট’র সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমানসহ সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় উদ্বেগ প্রকাশ করে নিন্দা জানিয়েছে স্থানীয় দৈনিকগুলোর সম্পাদকদের সংগঠন সম্পাদক পরিষদ সিলেট। এ মামলা অবাধ ও স্বাধীন সাংবাদিকতার পরিবেশ বিনষ্ট করবে বলেও মনে করে সংগঠনটি।

বৃহস্পতিবার সম্পাদক পরিষদ সিলেট’র সিনিয়র সহসভাপতি অপূর্ব শম্মা ও সাধারণ সম্পাদক আবদুল মুকিত এক বিবৃতিতে এই নিন্দা ও উদ্বেগ জানান।

বিবৃতিতে বলা হয়, সম্পাদক পরিষদ মনে করে, ডিজিটাল নিরাপত্তা আইন একটি গোষ্ঠীর হাতিয়ার হয়ে উঠেছে, যারা গণমাধ্যমবিরোধী ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী। তারা এ আইনের যথেচ্ছ ব্যবহার করছে।

বিবৃতিতে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা এ মামলা প্রত্যাহার এবং প্রতিহিংসাপরায়ণ হয়ে ও ব্যক্তিস্বার্থে যাঁরা এ আইনের চরম অপব্যবহার করেছেন, তাঁদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে সম্পাদক পরিষদ।

উল্লেখ্য, মুজিবুর রহমান সম্পাদক পরিষদ, সিলেটর সভাপতি এবং দৈনিক সবুজ সিলেট’র সম্পাদক ও প্রকাশক। ১৭ অক্টোবর মুজিবুর রহমান এবং আরও ৩ সাংবাদিকসহ ৬ জনের নামে শাহপরান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা (১০(১০)২০২১) দায়ের করেন শাহজালাল উপশরের তেররতনের রফিক উদ্দিনের ছেলে মারজান উল হক।

এ মামলার বাদি মারজান উল হকে বিরুদ্ধে দৈনিক সবুজ সিলেট’র সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমানের একাধিক মামলা রয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo