রবিবার, ০৩ Jul ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

মাহীর মুকিতের ইন্তেকালে বিএনপি মহাসচিবের শোক

মাহীর মুকিতের ইন্তেকালে বিএনপি মহাসচিবের শোক

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম এ মুকিতের পুত্র মাহীর মুকিতের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৬ এপ্রিল) এক শোক বার্তায় বিএনপি মহাসচিব বলেন, মাহীর মুকিতের মৃত্যুতে তার পরিবার পরিজনকে সান্তনা দেওয়ার ভাষা নেই। তার মৃত্যুতে আমি শোকাহত ও ব্যথিত হয়েছি। মাহীর মুকিতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

মাহীর মুকিতের ইন্তেকালে সিলেট জেলা বিএনপির শোক
যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম এ মুকিতের পুত্র মাহীর মুকিতের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট বিএনপির নেতৃবৃন্দ।

শুক্রবার (৬ এপ্রিল) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামিম আহমদ।

শোক বার্তায় বলেন, যুবক বয়সে মাহীর মুকিতের মৃত্যু খুবই কষ্টদায়ক। তার পরিবার পরিজনকে সান্তনা দেওয়ার ভাষা নেই। মহান আল্লাহ যেন তার পরিবারকে ধৈর্য্য ধরার তাওফিক দেন- আমিন।

নেতৃবৃন্দ, মাহীর মুকিতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo