বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

মাদকের বিরুদ্ধে সবাইকে সামাজিক আন্দোলন জোরদার করতে হবে

মাদকের বিরুদ্ধে সবাইকে সামাজিক আন্দোলন জোরদার করতে হবে

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লা বলেছেন, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন জোরদার করতে হবে, শুধু আইনশৃঙ্খলা বাহিনীর উপর নির্ভর করলে আমাদের হবে না আমাদের ও নিজ নিজ অবস্থান থেকে মানুষ কে সচেতন করে তুলতে হবে। মাদক তরুন প্রজন্মের মেধাশক্তি বিনষ্ট করে দেয় এবং সুস্থ ও স্বাভাবিক জীবনে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। মাদকের বিরুদ্ধে সরকার অনড় অবস্থানে রযেছে। তিনি (১ জানুয়ারি) শনিবার সকাল ১১টায় সিলেট নগরীর ২৬নং ওয়ার্ডের কদমতলীতে কাউন্সিলর কার্যালয়ে মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

সিসিকের প্যানেল মেয়র ও ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বক্স লিপন এর সভাপতিত্বে ও ওয়ার্ড সচিব সুলতান আহমদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলার কার্যালয়ের উপপরিচালক মলয় ভূষন চক্রবর্তী, মুক্তিযোদ্ধা এড. রফিকুল হক, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ভার্থখলা এলাকার নাজিম উদ্দিন চৌধুরী, হিজড়া যুব কল্যাণ সংস্থার সভাপতি সুক্তা। এ সময় ২৬নং ওয়ার্ডের প্রবীণ মুরব্বিয়ান, যুব সমাজ, নারী ও হিজড়া জনগোষ্ঠীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo