মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতির সভা

মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতির সভা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলা কার্যকরী কমিটির এক সভা শুক্রবার বিকাল ৪টায় আম্বরখানাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের সভাপতি শাহ ছদরুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক নাজিকুল ইসলাম ভূঁঞা, সহ-সাধারণ সম্পাদক কুদ্দুস আহমদ, সাংগঠনিক সম্পাদক ইয়াহিয়া আহমদ, অর্থ সম্পাদক মহেশ ঘোষ, দপ্তর সম্পাদক মো. মানিক, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক রথীন্দ্র দাস এবং কার্যকরী সদস্য রাজু দাস।

সভায় কোভিড-১৯ মহামারিতে বিপর্যস্ত পরিস্থিতিতে সাউন্ড ও মাইক ব্যবসার সাথে জড়িতদের বর্তমান অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। বক্তারা বলেন সরকারি নিষেধাজ্ঞা থাকায় সামাজিক ও রাজনৈতিক বা পারিবারিক কোন অনুষ্ঠান আয়োজন করা যাচ্ছে না বিধায় ২০২০ সালের মার্চ মাস থেকে এ পেশার সাথে সংশ্লিষ্ট সকলের আয় বন্ধ আছে। এমতাবস্থায় এই খাতে জড়িত ব্যবসায়ীরা আর্থিকভাবে চরম সংকট ও মানবেতর জীবন যাপন করছে। প্রতিষ্ঠানের ব্যয় নির্বাহ করতে না পারায় ইতিমধ্যেই অনেকে প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছেন। তাই এই খাতের ব্যবসায়ী শ্রমিক কর্মচারীর জীবন বাঁচাতে সরকারের জরুরি পদক্ষেপ নিতে উদাত্ত আহ্বান জানান।

সভায় করোনা পরিস্থিতি আরও নাজুক হয়ে পড়ায় সংগঠনের ২৩তম সাধারণ সভার সময় আগামী অক্টোবরে অনুষ্ঠিত হবে। উক্ত সাধারণ সভায় নতুন কার্যকরী কমিটি নির্বাচন অনুষ্ঠিত হবে বলে সর্বসম্মতি সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া সংগঠনের সকল সদস্যকে সরকারি নির্দেশনা অনুযায়ী যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে বিশেষ অনুরোধ জানানো হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo