রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৫০ অপরাহ্ন

মহানগর ইমিটেশন ও কসমেটিকস ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটি গঠন

মহানগর ইমিটেশন ও কসমেটিকস ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটি গঠন

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেট মহানগর ইমিটেশন ও কসমেটিকস ব্যবসায়ীদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ জুন) সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর ঐক্য কল্যান পরিষদের সহ-সভাপতি অলিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও তারেক আহমদ চৌধুরী এবং এনামুল হক এনামের যৌথ পরিচালনায় আলোচনা সভায় সিলেট মহানগর ইমিটেশন ও কসমেটিকস এর বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে ইসতিয়াক আহমদ সাহেলকে আহ্বায়ক ও মনোয়ার হোসেন মুন্নাকে সদস্য সচিব করে ৩০ সদস্য বিশিষ্ট সিলেট মহানগর ইমিটেশন ও কসমেটিকস ব্যবসায়ীদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক ইরশাদ আলী, রফু মিয়া, তারেক চৌধুরী, এনামুল হক এনাম, রতন দে, সামসুল আলম, নাঈম লস্কর, ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান চৌধুরী কাইয়ুম, মহিতোষ দাস মান্না, অমিত সাহা, আব্দুল মুক্তাদির, সদস্য মোজাহিদ হোসেন ঝুনু, সাহবাজ আহমদ, কয়েস আহমদ, মো. সাজিদুর রহমান লিমন, মো. জালাল আহমদ, মাছুম আহমদ, সুমন আহমদ, আব্দুল্লাহ আল মাহাজ, লিমন চৌধুরী, রিপন আহমদ, মিলন হোসেন, মো. দুলাল, দিলোয়ার হোসেন, রতন, আব্দুর রউফ, সাহান আহমদ, রিপন আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo