বুধবার, ০৬ Jul ২০২২, ১২:২৮ অপরাহ্ন

ভয়ঙ্কর তন্নীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯

ভয়ঙ্কর তন্নীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

মাত্র ১৯ বছর বয়সে অপহরণকারী চক্রে ঢুকে ভয়ঙ্কর হয়ে ওঠেছে মোছা. তন্নী আক্তার নামের এক তরুণী। সে সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বানিয়াচং থেকে এক কিশোরীকে অপহরণ করে নারায়নগঞ্জে নিয়ে যায়। র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯ এর তৎপরতায় শেষ পর্যন্ত ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে অপহরণকারী চক্রের নারী সদস্য তন্নীকেও গ্রেফতার করেছে।

র‍্যাব-৯ এর মিডিয়া শাখা জানায়, বানিয়াচং উপজেলার ত্রিকরমহল্লা গ্রামের রিতু আক্তার (১৩) নামের কিশোরীকে তন্নী অপহরণ করে নিয়ে পালিয়ে যায়। তন্নী বানিয়াচং উপজেলার মিয়াখানী গ্রামের শামীম মিয়ার স্ত্রী।

এ ঘটনায় রিতু আক্তারের পিতা বাদি হয়ে সোমবার (৭ জুন) বানিয়াচং থানায় মামলা (নং-১০) দায়ের করেন।

মামলা দায়েরের পর মেজর সৌরভ মো. অসীম শাতিল ও সিনিয়র এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন ২৮৬ নং উত্তর মাসাবোর মো. আমিনুল ইসলাম ভূইয়ার বাড়ি থেকে অপহরণকারী তন্নীকে গ্রেফতার ও ভিকটিম রিতুকে উদ্ধার করে। পরে তন্নীকে বানিয়াচং থানায় হস্তান্তর করেছে র‍্যাব-৯।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo