শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
ভূমিহীন ও গৃহহীন মানুষের পুণর্বাসনের লক্ষে শেখ হাসিনা সরকার কাজ করছে : এমপি সামাদ

ভূমিহীন ও গৃহহীন মানুষের পুণর্বাসনের লক্ষে শেখ হাসিনা সরকার কাজ করছে : এমপি সামাদ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: সিলেট ৩ আসনের সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান প্রকল্প চালু করেছেন। ফলে আশ্রয়হীন মানুষ আশ্রয় পাচ্ছে। প্রধানমন্ত্রীর চিন্তা ও চেতনার এই ফসল ভোগ করতে সক্ষম হয়েছে জনগণ। বর্তমান সরকার যা প্রতিশ্রুতি দেয় তা পালন করে। সরকারের মূল লক্ষ যাদের ঘর বাড়ি নেই তাদের ঘর তৈরি করে দেয়া ও যাদের ভিটা মাটি নেই তাদেরকে সরকারি ভূমিতে ঘর তৈরি করে আশ্রয়ের ব্যবস্থা করে দেয়া। এই ধারাবাহিকতার অংশ হিসাবে আমার নির্বাচনী এলাকার বালাগঞ্জ -ফেঞ্চুগঞ্জ- দক্ষিণ সুরমায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পূনর্বাসন কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রতিটি ভূমিহীন পরিবার পুণর্বাসনের সুযোগ সুবিধা পাচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী শনিবার সকালে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের কলুমপুর গ্রামের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন ৫৯টি পরিবারকে পুণর্বাসনের লক্ষে গৃহ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রীতি ভূষণ আচার্যের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ভাইস চেয়ারম্যান সামছুদ্দিন সামস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন, পুর্ব গৌরীপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, সিলেট জেলা পরিষদের সদস্য আব্দুল আউয়াল কয়েস, আওয়ামী লীগ নেতা কামাল আহমদ, মনোহর আলী মনু, ছফু মেম্বার, নয়ন তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গরীব অসহায় লোকদের মধ্যে কম্বল বিতরণ করেন।

পরে তিনি ৩টি রাস্তা ও ১টি গোরস্থানের উন্নয়ন কাজ শেষে উদ্বোধন করেন।

সিলেটলাইভ২৪ডটকম/রবিবার ১০ জানুয়ারী/এমটি






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo