সোমবার, ০৪ Jul ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

বড়লেখায় রিভলবার-গুলিসহ ৫ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বড়লেখায় রিভলবার-গুলিসহ ৫ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

মৌলভীবাজারের বড়লেখা থেকে বিদেশি রিভলবার ও গুলিসহ পাঁচ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। শুক্রবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার মোনাদী সৎপুর ব্রিজের পশ্চিমপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন গোলাপগঞ্জের রাংজিওল এলাকার হাদিস আলীর ছেলে কবির আহমেদ (৪৪), মৃত আরেশ বিশ্বাসের ছেলে কৌশিক বিশ্বাস (২০), একই উপজেলার হাওর তলার বদরুল হকের ছেলে তারেক আহমেদ তাহের (২৭), ফতেহপুর এলাকার নবীবুর রহমানের ছেলে আলী হোসেন (৩৪), ও ফেঞ্চুগঞ্জের মানিক কোনার মৃত জমির আলীর ছেলে লিমন আহমেদ (২৪)।

শনিবার দুপুরে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলাম পিএসসি, এএসসি, মো. মঈনুল ইসলাম, সিনিয়র এএসপি লুৎফুর রহমান।

অভিযানকালে গ্রেফতারকৃত অস্ত্র কারবারীদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, চার রাউন্ড গুলি, একটি সিএনজি অটোরিকশা, পাঁচটি মোবাইল ফোন, ৮টি সিমকার্ড ও নগদ ২০হাজার টাকা জব্দ করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আসামি ও জব্দকৃত আলামত বড়লেখা থানায় হস্তান্তর করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo